logo

সময়: ০১:১৭, সোমবার, ০৬ মে, ২০২৪

২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:১৭ অপরাহ্ন

সর্বশেষ খবর

বিএনপির অহিংস আন্দোলনে আমাদের আপত্তি নেই: এলজিআরডি মন্ত্রী

Ekattor Shadhinota
২৪ জুলাই, ২০২২ | সময়ঃ ০৯:১৭
photo
বিএনপির অহিংস আন্দোলনে আমাদের আপত্তি নেই: এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা: স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, বিএনপি আন্দোলন করতেই পারে। জনগণের জানমাল, সরকারি সম্পত্তি ক্ষয়-ক্ষতি না করে আন্দোলন করলে আমাদের কোনো আপত্তি নাই।
কিন্তু জনগণের জানমালের ক্ষতি হবে, এমন কোনো পরিস্থিতির উদ্ভব হলে রাষ্ট্র অবশ্যই তার দায়িত্ব পালন করবে।  
রোববার (২৪ জুলাই) দুপুরে কুমিল্লা আদালত প্রাঙ্গণে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে শেষে এসব কথা বলেন তিনি।
এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে ইউরোপসহ সারাবিশ্বে গ্যাসের সংকট চলছে। তাই সারা বিশ্বের মতো বাংলাদেশেও লোডশেডিং হচ্ছে। আমরা আশা করছি, শিগগিরই এ সংকট কাটিয়ে উঠবে বাংলাদেশ। তবে এটা নিশ্চিত যে আমরা শ্রীলঙ্কার মতো হবো না। তাছাড়া আওয়ামী লীগ উন্নয়ন দেখিয়েছে। যে কারণে মানুষ আওয়ামী লীগকে চায়, তাই আওয়ামী লীগ ক্ষমতায় আছে।  
এসময় তিনি আইনজীবীদের উদ্দেশে বলেন, আইনের শাসন রক্ষার জন্য সুশাসন নিশ্চিত করতে বিচারক ও আইনজীবীদের অবশ্যই সততার সঙ্গে কাজ করতে হবে। মানুষের আস্থা অর্জনে কাজ করতে হবে।  
কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. আহছান উল্লাহ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, কুমিল্লা সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহ, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদসহ অনেকে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…