logo

সময়: ০৩:০৫, রবিবার, ১৯ মে, ২০২৪

৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ০৩:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি পিরোজপুরের কুখ্যাত মাদক স¤্রাট মোঃ মাহফুজুর রহমান @ মাসুদ (৫৯)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানিক দল।

Tayijul islam
০৫ মে, ২০২৪ | সময়ঃ ১০:০৪
photo
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি পিরোজপুরের কুখ্যাত মাদক স¤্রাট মোঃ মাহফুজুর রহমান @ মাসুদ (৫৯)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানিক দল।

তাইজুল ইসলাম ঃ-  র‌্যাব-৮, সিপিএসসি বরিশাল এবং র‌্যাব-১০ এর একটি বিশেষ যৌথ আভিযানিক দল গতকাল ০৪ মে ২০২৪ ইং তারিখ ১০:৩০ ঘটিকার সময় ঢাকা জেলার বাসাবো এলাকায় অভিযান পরিচালনা করে পিরোজপুর সদর থানার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি স¤্রাট মোঃ মাহফুজুর রহমান @ মাসুদ (৫৯), পিতা-মৃত শামসুর রহমান, থানা ও জেলা পিরোজপুর’কে গ্রেফতার করা হয়।

   উল্লেখ্য যে, গত ০৫/১১/২০১৭ ইং তারিখে ঢাকা মহানগরীর শাহবাগ থানার তোপখানা এলাকায় ২৫০০ এমএল ফেনসিডিল, ৪০০ পিস ইয়াবাসহ পুলিশের কাছে ধরা পড়ে। থানা দায়িত্বপ্রাপ্ত অফিসার বাদী হয়ে আসামিকে গ্রেফতার দেখিয়ে শাহবাগ থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-১২, তারিখ-০৫ নভেম্বর ২০১৭। পরবর্তীতে, বিজ্ঞ আদালতে মামলাটি সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আসামিকে উক্ত আইনে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

    দীর্ঘদিন যাবৎ আসামি ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে কৌশলে আত্বগোপন করে। নিজের পরিচয় বদলে কোথাও শ্রমিক, কোথাও সিকিউরিটি গার্ড হিসাবে বিভিন্ন পেশায় কাজ করে পলাতক থাকে। সে একস্থানে ০১/০২ মাসের বেশি অবস্থান করত না। গ্রেফতারকৃত আসামি পলাতক থাকায় বিজ্ঞ আদালত গ্রেফতারী ওয়ারেন্ট জারি করেন।

   এছাড়াও গ্রেফতারকৃত আসামির নামে ঢাকা জেলার মতিঝিল থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে, যার মামলা নং-২৮, তারিখঃ ২৮ মে ২০২৫ এবং ৫৩, তারিখঃ ২৮ মে ২০১৯। গ্রেফতারকৃত আসামি উক্ত মামলারও সাজাপ্রাপ্ত আসামি।
 
   স্থায় র‌্যাব-৮, সিপিএসসি, বরিশাল কতৃর্ক ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে কৌশলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির অবস্থান সনাক্ত করে র‌্যাব-১০, সদর কোম্পানী এর সহায়তায় অভিযান পরিচালনা করে উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উল্লেখিত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…