logo

সময়: ০৪:৩১, রবিবার, ১৯ মে, ২০২৪

৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

গোদাগাড়ীতে আইপিএল জুয়া খেলার অভিযোগে আটকের জেরে পুলিশের গাড়িতে হামলা, লাঠিচার্জে আহত ৮

Masud Rana
০৫ মে, ২০২৪ | সময়ঃ ১০:১৮
photo
গোদাগাড়ীতে আইপিএল জুয়া খেলার অভিযোগে আটকের জেরে পুলিশের গাড়িতে হামলা, লাঠিচার্জে আহত ৮

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে আইপিএল জুয়া খেলার অভিযোগে শাওন নামের একজনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে পুলিশের গাড়িতে হামলা চালিয়েছে সাধারণ জনতা। এ সময় পুলিশের লাঠি চার্জে এএসআই আনোয়ার-সহ স্থানীয় অন্তত ৮ জন আহত হয়েছেন।
শনিবার দিবাগত রাত নয়টার দিকে গোদাগাড়ী থানার গোগ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা অভিযোগ করে জানান, শনিবার (৪ মে) দিবাগত রাত ৯টার দিকে শাওনকে তুলে নিয়ে যায় প্রেমতলি তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। এরপর তাকে তদন্তকেন্দ্রে না নিয়ে কয়েকটি জায়গা ঘুরিয়ে প্রেমতলী পদ্মা নদীর চরে গিয়ে রেখে আসে। এরপর এএসআই আনোয়ার হোসেন-সহ অন্য পুলিশ সদস্যরা আবার গোগ্রামে গেলে স্থানীয় জনতা তাকে অবরুদ্ধ করে মারধোর করতে থাকেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে গিয়ে জনতাকে লাঠিপেটা করে ছত্রভঙ্গ দেয়। এতে-৭-৮ জন আহত হয়েছেন। এ ঘটনার পরে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের গাড়ীতে ইটপাটকেল ছুড়ে মারে।
স্থানীয়দের অভিযোগ, প্রেমতলী তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য প্রতিরাতে গোগ্রামে যায়। আর আইপিএল খেলে এমন অভিযোগে রাতের আধারে তুলে নিয়ে গিয়ে মোটা অংকের টাকা দাবি করে।
তবে এএসআই আনোয়ার হোসেন দাবি করেন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই একজনকে আটক করা হয়। এরপর তার সহযোগীরা পুলিশের গাড়িতে হামলা করে।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…