logo

সময়: ০২:২৮, সোমবার, ০৬ মে, ২০২৪

২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০২:২৮ অপরাহ্ন

সর্বশেষ খবর

কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

Ekattor Shadhinota
২২ জুলাই, ২০২২ | সময়ঃ ০২:৩৫
photo
কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার: কক্সবাজার শহরের পেশকারপাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমন হাসান মওলা (২৪) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।  
বৃহস্পতিবার (২১ জুলাই) দিনগত ৩টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে দিনগত রাত সাড়ে ৯টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়।
ইমন শহরের উত্তর টেকপাড়ার ব্যবসায়ী মোহাম্মদ হাসানের ছেলে। তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফুল করিম বলেন, রাত সাড়ে ৯টার দিকে বাবার মোটরসাইকেল নিয়ে পেশকারপাড়ার বাঁকখালী নদীর সিকো বরফকল পয়েন্টে ঘুরতে যান ইমন। এ সময় চিহ্নিত কয়েক সন্ত্রাসী ইমনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসক ইমনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।
ইমনের বাবা মোহাম্মদ হাসান বলেন, নদীর তীরে গেলে পূর্বপরিকল্পিতভাবে ইমনের মোটরসাইকেল গতিরোধ করেন পেশকারপাড়ার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার পলাতক আসামি আবদুল্লাহ খান, ছৈয়দ আকবর, রমজানসহ সাত-আটজন সন্ত্রাসী। এক পর্যায়ে তার শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এ সময় ইমন মাটিতে ঢলে পড়লে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।  
ইমনের মামা কায়সার মাওলা বলেন, শুক্রবার (২২ জুলাই) দুপুরের দিকে ইমনের মরদেহ নিয়ে তারা কক্সবাজারের পথে রওনা হবেন।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তা উদঘাটনের চেষ্টা চলছে। পাশাপাশি সন্ত্রাসীদের ধরতে এলাকায় অভিযান চালাচ্ছে পুলিশ।  

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…