logo

সময়: ০২:১৩, শুক্রবার, ০৩ মে, ২০২৪

২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০২:১৩ অপরাহ্ন

সর্বশেষ খবর

ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা শনিবার শুরু

Refayet Hossain
২৮ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১১:৩১
photo
ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা শনিবার শুরু

রেফায়েত হোসেন ঃ-  ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি'র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে শনিবার (৩০ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে 'ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০২৩। '

এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়াকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক  এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ দাবা ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য কামরুজ্জামান ভূঁইয়া, আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ এবং ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় আগামী শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার খেলা শুরু হবে। ৭ দিন ব্যাপী এ দাবা প্রতিযোগিতা আগামী বছরের ৫ ই জানুয়ারি শুক্রবার পর্যন্ত চলবে।

আরও জানানো হয়, ফিদে রেটিং প্রাপ্ত এবং রেটিংবিহীন দাবা খেলোয়াড়দের জন্য এ প্রতিযোগিতায় অংশগ্রহণ উন্মুক্ত। অংশগ্রহণে আগ্রহী খেলোয়াড়রা আগামীকাল শুক্রবারের মধ্যে নির্ধারিত এন্ট্রি ফি-সহ বাংলাদেশ দাবা ফেডারেশন অফিসে নাম জমা দিতে পারবেন।

প্রতিযোগিতার খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতার বিজয়ীদের মোট নগদ এক লক্ষ ছিয়াত্তর হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…