logo

সময়: ০৬:১৯, শুক্রবার, ১৭ মে, ২০২৪

৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:১৯ অপরাহ্ন

সর্বশেষ খবর

বিদেশী পিস্তল (Made in USA) ও ম্যাগাজিন সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী'কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

Tayijul islam
০২ মে, ২০২৪ | সময়ঃ ১০:৩২
photo
বিদেশী পিস্তল (Made in USA) ও ম্যাগাজিন সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী'কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

তাইজুল ইসলাম  ঃ-   অদ্য ০২ মে ২০২৪ খ্রিঃ আনুমানিক মাঝরাত ০২:১০ ঘটিকায় র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন বলরামপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০১টি বিদেশী পিস্তল সহ ০১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মিজানুর রহমান @ বকুল (৪৬), পিতা-মোসলেম উদ্দিন, সাং-বলরামপুর, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি বিদেশী পিস্তল (Made in USA) ও ০১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ীর পাংশাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সুবিধামত স্থানে জনমনে ত্রাস সৃষ্টি করে নানান রকম অপকর্ম সহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে এর আগেও বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা যায়। ধৃত ব্যক্তি অত্র এলাকার অস্ত্র ও মাদক সহ আরো অন্যান্য অপকর্মের সাথে জড়িত ছিল বলে জানা যায়।

  গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

  এলাকার শান্তি শৃঙ্খলা, জনগণের জান-মালের  নিরাপত্তা ও সার্বভৌমত্ব সমুন্নত রাখার জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…