logo

সময়: ০৬:১৯, শুক্রবার, ১৭ মে, ২০২৪

৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:১৯ অপরাহ্ন

সর্বশেষ খবর

পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান  প্রার্থীদের প্রতীক বরাদ্দ

Md Abdul Khalek Mondul
০২ মে, ২০২৪ | সময়ঃ ১০:৩৭
photo
পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান  প্রার্থীদের প্রতীক বরাদ্দ

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধিঃ

 ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয়ধাপে গাইবান্ধার পলাশবাড়ীতে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান পুরুষ ও মহিলাসহ মোট ১৩ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২ মে) গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মাঝে  প্রতীক বরাদ্দ দেয়া হয়।  

 

প্রার্থীরা হলেন; চেয়ারম্যান পদে আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ (মোটর সাইকেল), উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন (শালিক), তৌহিদুল ইসলাম মন্ডল (দোয়াত-কলম), অ্যাড. জরিদুল হক (কাপ-পিরিচ), তহিদুল আমিন মন্ডল সুমন (ঘোড়া) এবং নাজিবুর রহমান নয়ন (আনারস)। ভাইস-চেয়ারম্যান পদে এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন (টিউবওয়েল), আবু রেজা মো. ফিরোজ কামাল চৌধুরী পলাশ (চশমা) ও আবু ফরহাদ মন্ডল (তালা)। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোছা. আনোয়ারা বেগম (কলস), মোছা. রিক্তা বেগম ( ফুটবল), জে.এম. হামিদা আক্তার চৌধুরী মুক্তা (সেলাইমেশিন) ও উম্মে কুলছুম বেবী (হঁাস)।  

 

২১ মে পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পলাশবাড়ী পৌরসভা ছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ এবং মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন ও হিজরা ১ জন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…