logo

সময়: ০৪:০১, শুক্রবার, ০৩ মে, ২০২৪

২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:০১ অপরাহ্ন

সর্বশেষ খবর

বিএসটিআই, সিলেট সার্ভিল্যান্স অভিযান

Ekattor Shadhinota
০৬ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১০:১৮
photo
বিএসটিআই, সিলেট সার্ভিল্যান্স অভিযান

অদ্য ০৬- ১২-২০২৩ খ্রি. তারিখ রোজঃ বুধবার সিলেট জেলার বিভিন্ন উপজেলার ইট ভাটায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। সাভিল্যান্স সংক্রান্ত কার্যক্রম নিম্নরুপ ঃ

হাজী আব্দুর রশিদ ব্রিকস,দেলোয়ার হোসেন ব্রিকস,এমএইচ ব্রিকস ফিল্ড পীরের চক, সিলেট সদর এবং গোল্ডেন ব্রিকস,মা ব্রিকস, এনবিএম ব্রিকস,এমবি ব্রিকস, বক্স ব্রিকস সালুটিকর, গোয়াইনঘাট সিলেট প্রতিষ্ঠান সমূহের হালসন লাইসেন্স থাকায় ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং ইটের মান বাংলাদেশ মানের সমপযার্য়ে রাখার পরামর্শ দেয়া হয়। মেসার্স চায়না ব্রিকস, শাহ পরান ব্রিকস,ফ্রেশকো ব্রিকস পীরের চক, মুক্তির চক সিলেট সদর

এবং শাহান এন্টারপ্রাইজ এন্ড ব্রিকস ফিল্ড, ইসলাম ব্রিকস,নয়াগাঁও ব্রিকস ফিল্ড,পূবালী ব্রিকস সালুটিকর, গোয়াইনঘাট প্রতিষ্ঠানসমূহের সিএম লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ায় দ্রত লাইসেন্স নবায়নের তাগিদ প্রদান করা হয়।

ইটভাটাগুলোর ইটের পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যাওযায় ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং ইটের মান বাংলাদেশ মানের সমপর্যায়ে রাখার পরামর্শ দেয়া হয়।

উক্ত অভিযানে দায়িত্ব পালন করেন বিএসটিআই সিলেটের কর্মকর্তা জনাব মোঃ আল- আমিন, ফিল্ড অফিসর (সিএম) এবং জনাব রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট)

জনস্বার্থে বিএসটিআই সিলেটের এধরণের অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…