logo

সময়: ০৫:১৮, শুক্রবার, ০৩ মে, ২০২৪

১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

ফেন্সিডিল ও ২২ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে ফরিদপুরের মধুখালি ও ঢাকার কেরানীগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত স্কুটি জব্দ।

Ekattor Shadhinota
০৩ অক্টোবর, ২০২৩ | সময়ঃ ১০:১২
photo
ফেন্সিডিল ও ২২ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে ফরিদপুরের মধুখালি ও ঢাকার কেরানীগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত স্কুটি জব্দ।

গতকাল ০২ অক্টোবর ২০২৩ খ্রিঃ তারিখ দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালি এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৯৪,০০০/- (এক লক্ষ চুরানব্বই হাজার) টাকা মূল্য মানের ৯৭ (সাতানব্বই) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাজিবুল হোসেন @নাজমুল (৫২) বলে জানা যায়।

photo

এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি স্কুটি জব্দ এবং ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ বিকালে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা মূল্য মানের ২২ (বাইশ) বোতল বিদেশী মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রাসেল (৩১) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার কেরাণীগঞ্জ ও ফরিদপুরের মধুখালিসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…