logo

সময়: ১০:১২, শনিবার, ০৪ মে, ২০২৪

২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০:১২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

১৪৬ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক

Ekattor Shadhinota
১৩ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ০৯:০৭
photo
১৪৬ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক

অদ্য ১৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ ০৪:৫০ ঘটিকা হইতে ০৭:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১৩,৩৮,০০০/- (তেরো লক্ষ আটত্রিশ হাজার) টাকা মূল্যের ৩০ (ত্রিশ) কেজি গাঁজা ও ১৪৬ (একশত ছেচল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

photo

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ফিরোজ আহম্মেদ (২৩), পিতা-মোঃ আলম গাজী, সাং-হিলালপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহী, ২। মোঃ সোহেল রানা (২৪), পিতা-মোঃ মোজাহার, সাং-খাজানগর, আদর্শপাড়া, থানা-সদর, জেলা-কুষ্টিয়া, ৩। মোঃ ফারুক মিয়া (২৬), পিতা-মৃত আব্দুল মালেক, সাং-মাছিমপুর, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ ও ৪। মোঃ সামছুল হক (৫২), পিতা-মোঃ নুর ইসলাম, সাং-দক্ষিন ছলিমপুর, থানা-শীতাকুন্ড, জেলা-চট্টগ্রাম বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাক (ডাবল কেবিন), ০১টি পিকআপ (সিঙ্গেল কেবিন) জব্দ এবং ০৫টি মোবাইল ফোন ও নগদ-১,৫৩০/- (এক হাজার পাঁচশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…