logo

সময়: ০৪:৫৪, শুক্রবার, ০৩ মে, ২০২৪

২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:৫৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

বর্ণাঢ়্য আয়োজনে উৎযাপিত হল স্পন্দনের ৩ দশক পূুর্তি অনুষ্ঠান। 

Ekattor Shadhinota
১২ আগস্ট, ২০২৩ | সময়ঃ ১১:৪৪
photo
বর্ণাঢ়্য আয়োজনে উৎযাপিত হল স্পন্দনের ৩ দশক পূুর্তি অনুষ্ঠান। 

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন "স্পন্দন সাহিত্য সাংস্কৃতিক সংসদের" ৩০ বছর পূর্তি উপলক্ষে গতকাল স্থানীয় শহীদ আহসান উল্লাহ মাষ্টার অডিটোরিয়ামে এক বর্ণাঢ়্য সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়।
বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও স্পন্দনের প্রতিষ্ঠাকালীন পরিচালক প্রিন্সিপাল হুমায়ুন কবির উৎসবের উদ্বোধনী ঘোষণা করেন।  
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় সংস্কৃতিক সংগঠন "সমন্বিত সাংস্কৃতিক সংসদ" সসাসের নির্বাহী পরিচালক ইসরাফিল হোসাইন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ টেলিভিশনের সংগীত শিল্পী ওস্তাদ ছামান আলী, জেলা শিল্পকলা একাডেমীর  নাট্য প্রশিক্ষক খন্দকার রফিক, স্পন্দন সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের  চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এড, ফখরুদ্দিন আকবরী ও বিশিষ্ট  সাংস্কৃতিক ব্যাক্তিত্ব রাজী উদ্দিন ফরাজী। এছাও স্পন্দনের সাবেক পরিচালক, সহকারী পরিচালক, শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে উৎসবটি মিলনমেলায় পরিণত হয়।  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, স্পন্দনের  পরিচালক, উপস্থাপক মাহির দাইয়ন। অনুষ্ঠানে স্পন্দনের শিল্পীদের পরিবেশনায় বিভিন্ন ধরনের গান,আবৃত্তি ও অভিনয় পরিবেশিত হয়। উৎসবে আমন্ত্রিত  শিল্পীগোষ্ঠী হিসেবে পারফর্মেন্স করে দশর্কদের মন জয় করেছে, পূর্বাচল  ও তুরাগ শিল্পীগোষ্ঠী।  দেশ বরেণ্য শিল্পী, মশিউর রহমান এবং  শিল্পী আব্দুল্লাহ আল নোমানের পরিবেশনা ছিল চিত্তাকর্ষক। 
উল্লেখ্য, ৩ দশক পূর্বে সুস্থ সংস্কৃতি বিকাশের লক্ষ্যে "সৃজনশীল সংস্কৃতি চর্চাই হোক আমাদের অঙ্গীকার " এই শ্লোগানকে সামনে রেখে স্পন্দন শিল্পী গোষ্ঠীর যাত্রা শুরু হয়।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…