logo

সময়: ১১:২৩, বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪

২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১১:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

বিএসটিআই বরিশাল  সার্ভিল্যান্স অভিযান (পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত)

Ekattor Shadhinota
১৮ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১০:০৭
photo
বিএসটিআই বরিশাল  সার্ভিল্যান্স অভিযান (পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত)

অদ্য ১৮-০১-২০২৪ খ্রি. তারিখে বরিশাল জেলার বাবুগঞ্জ ও উজিরপুর উপজেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযানের কার্যক্রম নিম্নরুপঃ   তাজ ব্রিকস, উত্তর দেহেরগতি, বাবুগঞ্জ, বরিশাল।    এস এস ব্রিকস, শিকারপুর, উজিরপুর, বরিশাল।    হাজী ব্রিকস, পরমান্দাসাহা, উজিরপুর, বরিশাল।

   এবিএস ব্রিকস, কালির বাজার, উজিরপুর, বরিশাল।

প্রতিষ্ঠান সমূহের উৎপাদিত ক্লে- ব্রিকস পণ্যের অনুকূলে সিএম সনদ না থাকায় আগামী সাত কার্যদিবসের মধ্যে সিএম সনদ গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়।

   সোহাগ ব্রিকস, দেহেরগতি, বাবুগঞ্জ, বরিশাল।    সেরা ব্রিকস, দেহেরগতি, বাবুগঞ্জ, বরিশাল।    এস বি ইন্টারন্যাশনাল, রাখালতলা, উজিরপুর, বরিশাল প্রতিষ্ঠানগুলো পরিদর্শনকালে বন্ধ পাওয়া যায়।

   আভা কংক্রিট ব্রিকস এন্ড ব্লক ফ্যাক্টরী, ইচলাদী, উজিরপুর, বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত হলৌ ব্রিকস এন্ড ব্লকস পণ্যের সিএম সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বিএসটিআই বরিশালের কর্মকর্তা জনাব মোঃ জাকির হোসেন মিয়া, উপপরিচালক ও অফিস প্রধানের নেতৃত্বে জনাব জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম), জনাব মোঃ মহসীন রব্বানী, ঊর্ধ্বতন পরীক্ষক (মেট্রোলজি) ও জনাব মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

জনস্বার্থে বিএসটিআই বরিশালের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…