logo

সময়: ০৮:৫৪, সোমবার, ০৬ মে, ২০২৪

২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৮:৫৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

ভূমিকম্প পরবর্তী অবস্থা পর্যবেক্ষন করলেন তদন্ত কমিটি  

Ekattor Shadhinota
১৩ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ০৯:৪৫
photo
ভূমিকম্প পরবর্তী অবস্থা পর্যবেক্ষন করলেন তদন্ত কমিটি  

গত ০২/১২/২০২৩ তারিখ আনুমানিক ৯.৩৬ ঘটিকায় ভূমিকম্পের ফলে ভূমিকম্প পরবর্তী অবস্থা পর্যবেক্ষনের জন্য তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও অন্যান্য প্রকৌশলীদের সাথে নিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, কাজী নজরুল ইসলাম হল এবং নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হল পরিদর্শন করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এফ এম আবদুল মঈন।

 

মাননীয় উপাচার্য শিক্ষার্থীদের সর্ব্বোচ্চ নিরাপত্তার কথা বিচেনায় নিয়ে বিশ্ববিদ্যালয় ও বহিঃস্থ অভিজ্ঞ প্রকৌশলীদের সমন্বয়ে তদন্ত কমিটি গঠন করে ভবনগুলোর অধিকতর যাচাই করা হবে মর্মে শিক্ষার্থীদের আশ্বস্ত করেছিলেন।

 

তারই প্রেক্ষিতে মাননীয় উপাচার্য কুমিল্লার জেলা প্রশাসকসহ সরকারি প্রশাসনের সাথে যোগাযোগ করে ভবনগুলো অধিকতর যাচাই করার জন্য বিশেষজ্ঞ প্রকৌশলী দ্বারা চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন। গঠিত তদন্ত কমিটি আজ বুধবার (১৩/১২/২৩) বিকাল ৩.০০ ঘটিকায় ভবনগুলো পরিদর্শন করেন এবং দ্রুত মতামত পেশ করবেন বলে জানিয়েছেন।

 

তদন্ত কমিটির আহ্বায়ক নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ, কুমিল্লা এবং সদস্য তিনজন হলেন নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, কুমিল্লা, নির্বাহী প্রকৌশলী, শিক্ষা অধিদপ্তর, কুমিল্লা এবং নির্বাহী প্রকৌশলী, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…