logo

সময়: ০৬:১২, বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪

২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:১২ অপরাহ্ন

সর্বশেষ খবর

বিএসটিআই বরিশাল  সার্ভিল্যান্স অভিযান (পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত)

Ekattor Shadhinota
০৪ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১০:৫৭
photo
বিএসটিআই বরিশাল  সার্ভিল্যান্স অভিযান

অদ্য ০৪-১২-২০২৩ খ্রি. তারিখে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত সার্ভিল্যান্স অভিযানের কার্যক্রম নিম্নরুপঃ

নিম্নলিখিত প্রতিষ্ঠানের সিএম সনদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দ্রুত সিএম সনদ নবায়নের পরামর্শ প্রদান করা হয়।

 মেসার্স রাজ ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। . মেসার্স সাজ ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। , মেসার্স সালাম ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। , মেসার্স মাস্টার ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। , মেসার্স সনি ব্রিকস-০১, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। , মেসার্স রাজ ব্রিকস-০২, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। , মেসার্স আকন ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল।

নিম্নলিখিত প্রতিষ্ঠানের সিএম সনদ থাকায় ধন্যবাদ জানানো হয় এবং বিএসটিআইয়ের সিএম সনদের শর্ত মেনে ক্লে ব্রিকস পণ্য উৎপাদনের পরামর্শ প্রদান করা হয় :

 মেসার্স ফাইন ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স ইসলাম ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স নিসা ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠানের সিএম সনদ না থাকায় দ্রুত সিএম সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স রানা ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠান পরিদর্শন করে বন্ধ পাওয়া যায়৷

 পায়রা রিসাইক্লিন প্লান্ট, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠানের ওয়েব্রিজ স্কেল ও স্টোরেজ ট্যাংক ভেরিফিকেশন ও ক্যালিব্রেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বিএসটিআই বরিশালের কর্মকর্তা সর্বজনাব মোঃ জাকির হোসেন মিয়া, উপপরিচালক ও অফিস প্রধান; জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম); মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি); মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার ( সিএম) ও মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক( মেট) দায়িত্ব পালন করেন।

জনস্বার্থে বিএসটিআই বরিশালের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…