logo

সময়: ০৭:৪৯, মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৭:৪৯ অপরাহ্ন

সর্বশেষ খবর

নোয়াখালীতে ৯ ইউপি সদস্যের অনাস্থা চেয়ারম্যানের বিরুদ্ধে

Ekattor Shadhinota
২২ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১০:৪৭
photo
নোয়াখালীতে ৯ ইউপি সদস্যের অনাস্থা চেয়ারম্যানের বিরুদ্ধে

নোয়াখালী থেকে আবদুল বাসেদঃ নোয়াখালী সদর উপজেলার কালাদরপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিমের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির অভিযোগ তুলে অনাস্থা জানিয়েছেন পরিষদের নয় সদস্য।  সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আঁখিনূর জাহান নীলা অভিযোগের বিষয়টি  নিশ্চিত করেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে বিকেলে চেয়ারম্যানের বিরুদ্ধে ইউএনও বরাবর অভিযোগ দাখিল করেন পরিষদের ৯ সদস্য। তারা হলেন- সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য শেফালী বেগম, আলেয়া বেগম, রুমি আক্তার, পুরুষ সদস্য মো. গোলাম কুদ্দুস, মো. নাছির, মো. আহছান উল্যাহ, আবুল কালাম, মো. হানিফ শেখ ও আবুল বাশার।

অভিযোগ সূত্রে জানা গেছে, চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিমের কালাদরপ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ব্যাপক দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতি করে আসছেন। এতে সেবার পরিবর্তে শোষণের শিকার হচ্ছেন অধিবাসীরা। তাই জনগণের প্রতিনিধি হিসেবে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আবেদন করা হয়েছে।

৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. হানিফ শেখ বলেন, চেয়ারম্যান শাহাদাত উল্যা সেলিমের বিরুদ্ধে কিছুদিন আগেও আমরা অনাস্থা প্রস্তাব করি। কিন্তু উপজেলা চেয়ারম্যান ও জেলা পর্যায়ের নেতাদের অনুরোধে আমরা পুনরায় একসঙ্গে কাজ শুরু করি। কিন্তু চেয়ারম্যান তার স্বেচ্ছাচারিতার আরও বাড়িয়ে দেন। এতে নিরুপায় হয়ে আমরা আবারও অনাস্থা দিয়েছি।

জানতে চাইলে কালাদরপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম বলেন, আমাদের মধ্যে একটু ভুল বুঝাবুঝি হয়েছে। আজকে আমাদের উপজেলা চেয়ারম্যান উভয়পক্ষকে ডেকে বিষয়টি সমাধান করে দিয়েছেন। আশাকরি অভিযোগকারীরা তাদের আবেদন প্রত্যাহার করে নেবেন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…