logo

সময়: ০১:২৪, মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:২৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামি আনছার আলী’কে রাজধানীর ধোলাইপাড় এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

Ekattor Shadhinota
০৯ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ০১:৫৫
photo
ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামি আনছার আলী’কে রাজধানীর ধোলাইপাড় এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

অদ্য ০৯ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০০:৫৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় মোড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সিলেট জেলার দক্ষিন সুরমা থানার মামলা নং-১৪, তাং- ১৯/১২/২০১২, ধারা- ৩৯৫ দন্ডবিধি। উল্লেখিত ডাকাতি মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং ১০,০০০/- টাকা অর্থদন্ড অনাদায়ে ০১ বছরের বিনাশ্রাম কারাদন্ডপ্রাপ্ত সাজা ওয়ারেন্টভুক্ত দীর্ঘদিন পলাতক আসামি আনছার আলী, পিতা-খোয়াজ মিয়া, সাং-ধর্মপুর, ডাকঘর-মুন্সীবাজার, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার’কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৮০,০০০/- (আশি হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর থেকে রাজধানীর ধোলাইপাড়সহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…