logo

সময়: ০৪:৩১, রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

২০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

ইসলামী সমাজ কায়েমের মাধ্যমে প্রকৃত শান্তি প্রতিষ্ঠা সম্ভব" সেলিম উদ্দিন।

Ekattor Shadhinota
০৪ অক্টোবর, ২০২৪ | সময়ঃ ০৮:০৩
photo
ইসলামী সমাজ কায়েমের মাধ্যমে প্রকৃত শান্তি প্রতিষ্ঠা সম্ভব" সেলিম উদ্দিন।

বাংলাদেশ জামায়াতে ইসলামী মোহাম্মদপুর মধ্য থানা কর্তৃক আয়োজিত বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ সেলিম উদ্দিন বলেন ইসলামী রাষ্ট্র ব্যবস্থা কায়েমের মাধ্যমে বাংলাদেশ থেকে সকল প্রকার জুলুম অত্যাচার এর অবসান ঘটানো হবে।  
জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের সংগ্রামী আমির ও কেন্দ্রীয় নির্বাহী  পরিষদ সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন তার আলোচনায় বলেন বাংলাদেশের সূচনা থেকেই বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি ইনসাফ পূর্ন বৈষম্য মুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বিগত দিনগুলো যারা এই দেশের ক্ষমতার মসনদে  উপনীত হয়েছে তারাই নিজেদেরকে দেশের মালিক হিসেবে গণ্য করেছে আর সাধারণ মানুষদের প্রজার মতো শাসন করেছে। জুলুম অত্যাচারের মাধ্যমে বিরোধীদের বিভিন্নভাবে হয়রানি করেছে, ইসলাম ও ইসলাম প্রিয় মানুষদের মিথ্যা মামলা জেল জুলুম এমনকি ফাঁসির মঞ্চে পর্যন্ত নিয়ে গেছে। অসংখ্য মানুষকে আহত করেছে, গুমের শিকার হয়েছে অনেক রাজনৈতিক ব্যাক্তি ও সাধারণ মানুষ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সমাজের যারা নেতৃত্ব স্থানীয় ব্যক্তিবর্গ আছেন তাদের প্রতি বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আবেদন, যে ইনসাফ পূর্ণ সমাজ কায়েমের লক্ষ্যে ছাত্র জনতা জীবন দিয়েছে সেই কাজে আপনারাও শরিক হবেন। যতদিন পর্যন্ত একটি বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়তে  না পারি ততদিন আমাদের এ লড়াই অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। দেশের অধিকাংশ মানুষের ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে সমাজ ব্যবস্থা রাষ্ট্র, ব্যবস্থা কায়েম করতে হবে, সকলের ন্যায় বিচার নিশ্চিত করতে হবে, প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ক্ষমতায় গেলে বাংলাদেশকে একটি একটি ইনসাফপূর্ণ, ভারসাম্যপূর্ণ রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে দাঁড় করানোর চেষ্টা করবে, দেশ থেকে সকল ধরনের অন্যায় অবিচার ও জুলুমের অবসান ঘটানোর চেষ্টা করবে, সবাইকে তার প্রাপ্য অধিকার ফিরিয়ে দেয়ার চেষ্টা করবে।  
মোহাম্মদপুর মধ্য থানা আমির মশিউর রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগরীর কর্ম পরিষদ সদস্য ও মোহাম্মদপুর জোনপরিচালক জনাব জিয়াউল হাসান। এছাড়াও উক্ত অনুষ্ঠানে মোহাম্মদপুর মধ্য থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…