logo

সময়: ০৪:৩১, রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

২০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কামিল (স্নাতকোত্তর) পরীক্ষার ফলাফল প্রকাশ  

Ekattor Shadhinota
০৩ অক্টোবর, ২০২৪ | সময়ঃ ১০:৪৯
photo
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কামিল (স্নাতকোত্তর) পরীক্ষার ফলাফল প্রকাশ  

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শামছুল আলম আজ দুপুর ১২.৩০ মিনিটে কামিল (স্নাতকোত্তর) ১ম ও ২য় পর্ব পরীক্ষা-২০২২ এর ফলাফল ঘোষণা করেন। ভাইস-চ্যান্সেলর মহোদয় পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, যথাসময়ে পরীক্ষা গ্রহণ শেষে ফলাফল প্রকাশ একটা চ্যালেঞ্জের বিষয়। তিনি দ্রæত সময়ের মধ্যে পরীক্ষা গ্রহণ ও ফলাফল প্রকাশ করে শিক্ষার্থীদের সেশনজট মুক্ত করে যথাসময়ের মধ্যে সনদ প্রদানের আশা ব্যক্ত করেন। পরীক্ষা নিয়ন্ত্রকসহ পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান মাননীয় ভাইস-চ্যান্সেলর।

পরীক্ষা নিয়ন্ত্রক জনাব এ, কে, এম, আক্তারুজ্জামান কামিল (স্নাতকোত্তর) পরীক্ষার ফলাফল মাননীয় ভাইস-চ্যান্সেলর মহোদয়ের হাতে অনুষ্ঠানিকভাবে তুলে দেন। ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ^বিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফা, সহকারী অধ্যাপক ড. জাভেদ আহমাদ, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোঃ জিয়াউর রহমান’সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের কামিল (স্নাতকোত্তর) পরীক্ষা-২০২২ এর ১ম পর্বে পরীক্ষার্থী ২৩,৪৫৭ জন এবং ২য় পর্বে পরীক্ষার্থী ১৯,৯৯০ জন অংশগ্রহণ করেন। ১ম পর্বে উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ২১,৫০০  জন, পাশের হার ৯১.৬৬%। ২য় পর্বে উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ১৯,৪৪১ জন, পাশের হার ৯৭.২৫%। পরীক্ষার ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িরধঁ.বফঁ.নফ এ পাওয়া যাবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…