logo

সময়: ০৫:০৫, সোমবার, ০১ জুলাই, ২০২৪

১৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

কারাদন্ড প্রাপ্ত আন্তঃজেলা মাদক স¤্রাট নাজমুল ইসলাম কাজল’কে ১৮৫০ পিস ইয়াবাসহ মোট ০৩ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০,

Tayijul islam
২৮ জুন, ২০২৪ | সময়ঃ ১১:০৮
photo
কারাদন্ড প্রাপ্ত আন্তঃজেলা মাদক স¤্রাট নাজমুল ইসলাম কাজল’কে ১৮৫০ পিস ইয়াবাসহ মোট ০৩ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০,

গতকাল ২৭ জুন ২০২৪ খ্রিঃ তারিখ দুপুরে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আন্তঃজেলা মাদক স¤্রাট নাজমুল ইসলাম কাজল (৩৯) তার অপরাপর আসামীদের সহযোগিতায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য ঘটনাস্থল রাজবাড়ী জেলার সদর থানাধীন আলাদীপুর বাজার মাজার গেইট এর সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। অতঃপর উক্ত আভিযানিক দল একই  তারিখ দুপুর ১৪:১০ ঘটিকার ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-১৯, তারিখ-২৪/০৮/২০১৭ইং, ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল ৯(খ)/২৫, মামলায় ১৫ (পনের) বছরের সশ্রম কারাদন্ড ও ১০,০০০/- টাকা অর্থদন্ড প্রাপ্ত ওয়ারেন্টভুক্ত দীর্ঘ ০৭ (সাত) বছর ধরে পলাতক আসামী নাজমুল ইসলাম কাজল (৩৯), পিতা- মৃত নুরুল ইসলাম @ টিয়ালা, সাং-জয়নাবাদ মন্ডল পাড়া, থানা-কুমারখালি, জেলা-কুষ্টিয়াসহ তার অপর দুইজন সহযোগী মাদক ব্যবসায়ী ২।

photo

তাওহিদুল ইসলাম রাফিদ (২১), পিতা-মোহাম্মদ মুরাদ, সাং-ছেঁউড়িয়া, মন্ডল পাড়া, থানা-কুমারখালী,জেলা-কুষ্টিয়া, ৩। মোছাঃ বর্ষা খাতুন (১৯), পিতা-মোঃ আব্দুর সাত্তার, সাং-ছেঁউড়িয়া মন্ডল পাড়া,থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে ১৮৫০ (এক হাজার আটশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ-১,০৪০/- (এক হাজার চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।
  ধৃত আসামী নাজমুল ইসলাম কাজল একজন আন্তঃজেলা মাদক কারবারি ও অপরাপর আসামীগন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দেশের সীমান্তবর্তী জেলার বিভিন্ন বর্ডার এলাকা থেকে চোরাই পথে মাদকন্ত্রব্য এনে ফরিদপুর, কুষ্টিয়া, রাজবাড়ী জেলাসহ আশপাশের বিভিন্ন জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করত। আসামী কাজলের নামে কুষ্টিয়া জেলার সদর ও রাজবাড়ী জেলার পাংশা ও গোয়ালন্দঘাট থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ধৃত আসামী কাজলের নামে মাদক মামলায় একটি ১৫ বছরের সাজা ওয়ারেন্ট রয়েছে। এছাড়াও আসামী কাজলের নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে। বার বার গ্রেফতার হবার পরও সে জামিনে মুক্ত হয়ে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে মাদকব্যাবসা অব্যাহত রেখেছিল।

  গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…