logo

সময়: ১০:০৩, মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪

১৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০:০৩ অপরাহ্ন

সর্বশেষ খবর

টাঙ্গাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Ekattor Shadhinota
২৯ জুন, ২০২৪ | সময়ঃ ১০:৪৪
photo
টাঙ্গাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে শুরু হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতা। বিকেলে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো: কায়ছারুল ইসলাম।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং ক্রীড়া পরিদপ্তরের সার্বিক সহযোগিতায় সারা দেশব্যাপী এই প্রতিযোগিতার দ্বিতীয় আসর আয়োজন হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মাদ আলী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

এবারের আসরে টাঙ্গাইল জেলার ১০ টি কলেজ এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে পাকুটিয়া পাবলিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়কে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ। এছাড়াও সকাল থেকে আরো ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজকে ২-১ গোলে হারিয়েছে সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজ। দ্বিতীয় ম্যাচে খন্দকার ফজলুল হক কলেজকে ১-০ গোলে হারিয়েছে মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজ। তৃতীয় ম্যাচের ভাগ্য নির্ধারণ হয় টাইব্রেকে। সরকারি শামসুল হক কলেজকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়েছে মেজর জেনারেল মাহমুদুল হাসান ডিগ্রী কলেজ। জেলা পর্যায়ের এই প্রতিযোগিতার আয়োজন করে টাঙ্গাইল জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া অফিস। সহযোগিতায় ছিলো টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা। 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…