logo

সময়: ১০:১৫, মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪

১৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০:১৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

নগরীতে ভ্রাম্যমান গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার

Masud Rana
২৯ জুন, ২০২৪ | সময়ঃ ১০:২৭
photo
নগরীতে ভ্রাম্যমান গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: মোবাইল ফোনে গাঁজার ওর্ডার নিয়ে অটো যোগে খদ্দেরের কাছে গাঁজা পৌঁছে দেয় মাদক কারবারী মল্লিক। এইরকম কৌশলে সে দীর্ঘ প্রায় ১যুগ যাবত গাঁজার কারবার চালিয়ে আসছে।  
শুক্রবার (২৮ জুন) ভাগ্য তার সাথ দেয়নি। এদিন রাত ৮টায় খদ্দেরের দেয়া অর্ডারের ১২’শত টাকার গাঁজা দিতে গিয়ে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার তালাইমারীতে সাধারণ জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
আটককৃত মল্লিক জানায়, তার পকেটে ৩’হাজার টাকার গাঁজা রয়েছে। পুলিশের ঝামিলা এড়াতে মোবাইল ফোনে গাঁজার অর্ডার নিয়ে তার পরিচিত বিভিন্ন বয়সের লোকজন যুবক ও শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয় মল্লিক। শুক্রবার রাতে এক শিক্ষার্থীকে ১২’শত টাকার গাঁজা দিতে এসে জনতা তাকে ধরে বোয়ালিয়া মডেল থানার ওসিকে ফোন দেয়। পরে ওসির নিদের্শে বোসপাড়া ফাঁড়ীর ইনচার্জ মোঃ সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গেলে জনতা মল্লিকে পুলিশে সোপর্দ করে।
গ্রেফতার মল্লিক ওরফে সওদাগর (৩৮), সে মহানগরীর বোয়ারিয়া মডেল থানার তালাইমারী শহীদ মিনার এলাকার মৃত লোকমান আলীর ছেলে। 
বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমাযুন কবির জানান, একাধীক মাদক মামলার আসামী মল্লিক। সে একজন চিহ্নিত মাদক কারবারী। মাদক কারবারের কৌশল পরিবর্তন করায় সে ধরা ছোয়ার বাইরে থেকেই মাদক কারবার চালিয়ে আসছিলো। তবে চোরের ৭দিন পুলিশের একদিন। শুক্রবার রাতে জনতার সহযোগীতায় ১০৯গ্রাম গাঁজা-সহ মল্লিককে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যপারে গ্রেফতার মল্লিকের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 
শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…