logo

সময়: ০১:৩৬, সোমবার, ০১ জুলাই, ২০২৪

১৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০১:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

মহানগরীতে ইউরেনিয়াম প্রতারনা চক্রের মূলহোতা-সহ ৬জন প্রতারক গ্রেফতার

Masud Rana
২৬ জুন, ২০২৪ | সময়ঃ ১০:৫২
photo
মহানগরীতে ইউরেনিয়াম প্রতারনা চক্রের মূলহোতা-সহ ৬জন প্রতারক গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে আন্তঃজেলা ইউরেনিয়াম প্রতারনা চক্রের মূলহোতা-সহ ৬জন প্রতারক গ্রেফতার করেছে র‌্যাব-৫।
মঙ্গলবার (২৫ জুন) রাত পৌনে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগীর রাজপাড়া থানাধীন গ্রান্ড রিভার ভিউ হোটেলের ভিতরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় আসামী মোসলেমের পাঞ্জাবীর পকেট থেকে পলিপ্যাকের ভিতরে একটি ভাজ করা সাদা টিস্যু পেপার, প্রতারনামূলকভাবে গ্রহনকৃত ১০ হাজার টাকা, মোবাইল সেট-৬টি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মোঃ মোসলেম উদ্দিনকে (৬০), সে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার পশ্চিম গৌড়ীপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে, মোঃ আয়েশ উদ্দিন (৬৭), সে একই জেলার নবাবগঞ্জ থানার মহাজেরপুর (বামুনগড়) এলাকার মৃত সিয়াম উদ্দিনের ছেলে, মোঃ রাজু মিয়া (৩৮), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সাতবাড়িয়া এলাকার মৃত ইদ্রিস মিয়ার ছেলে, মোঃ নাদিরুজ্জামান ওরফে  মিরুজ্জামান (৪২), চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার রাধানগর এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে, মোঃ আব্দুস ছামাদ (৪০), একই জেলার ভোলাহাট থানার ঝাউবোনা এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে, কে এম রায়হানুল ফেরদৌস (৪৩), সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাগরপাড়া এলাকার কে এম হাবিবুর রহমানের ছেলে।
বুধবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।  
র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে ইউরেনিয়াম সদৃশ বস্তুর কথা বলে লোকজনের সাথে প্রতারনা করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিল বলে স্বীকার করে।  
এ ব্যপারে গ্রেফতারকৃত আসামীগনদের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় একটি প্রতারনা মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।  
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…