logo

সময়: ০৬:৫৫, রবিবার, ১৬ জুন, ২০২৪

২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:৫৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজশাহীতে বৃক্ষ হত্যার প্রতিবাদে শোক সভা অনুষ্ঠিত  হাঁস-মুরগীর খাদ্যে ক্যান্সার সৃষ্টিকারী ক্রোমিয়াম(ঈৎ) ব্যবহার হচ্ছে মর্মে অভিযোগ পাওয়ায় রংপুর জেলার ৩টি প্রতিষ্ঠান থেকে ৭টি নমুনা পরীক্ষণের জন্য ঢাকায় প্রেরণ রংপুর জেলার পীরগঞ্জ এর চতরা হাটে অবৈধভাবে নকল ও নিম্নমানের বসুন্ধরা ব্রান্ডে গমের ভূষি উৎপাদন, বিক্রয়-বিতরণ করায় প্রতিষ্ঠানের স্বত্তাধিকারীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের  বাংলাদেশ সম্মিলিত ডিপ্লোমা চিকিৎসক পরিষদ (নোয়াখালী) শপথ বাক্য অনুষ্ঠান অনুষ্ঠিত। চুয়েটে ”উচ্চ শিক্ষা ও গবেষণা" শীর্ষক সেমিনার ও ইটিই বিভাগের ১৮ ব্যাচের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন  ট্রান্স ফ্যাটমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে  

জনভোগান্তি লাঘব ও জননিরাপত্তা নিশ্চিতে মসিকের অভিযান

Ekattor Shadhinota
১৯ মে, ২০২৪ | সময়ঃ ১১:১৩
photo
জনভোগান্তি লাঘব ও জননিরাপত্তা নিশ্চিতে মসিকের অভিযান

১৯.০৫.২০২৪

রবিবার

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

 

রাস্তায় ইট বালি ও অন্যান্য নির্মাণসামগ্রী রেখে জনভোগান্তি সৃষ্টি করায় ভাটিকাশর এলাকার ৩ ব্যক্তিকে মোট ১১ হাজার টাকা জরিমানা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। আজ বেলা ১২ টায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মাজহারুল ইসলাম।  

 

এছাড়াও ধোপাখোলা মোড়ের একটি নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবনমালিককে ১০ হাজার টাকা জরিমানা করেন তিনি।  

 

তিনি বলেন, রাস্তায় নির্মাণ সামগ্রি রেখে চলাচলে প্রতিবন্ধকতা বা জনভোগান্তি সৃষ্টি করা যাবে না। কেউ জনভোগান্তি সৃষ্টি করলে তাকে আইনের আওতায় আনা হবে।

 

তিনি আরও জানান, ডেঙ্গু প্রতিরোধে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এডিস মশার লার্ভা অনুসন্ধানে অভিযান পরিচালনা করা হচ্ছে। নিজ দায়িত্বে নিজ বাসা বাড়ি আঙিনায় জমে থাকা পানি পরিস্কার করতে হবে। কোন নির্মাণাধীন ভবন ও প্রতিষ্ঠানের জমে থাকা পানিতে এডিস মশার লার্ভা পাওয়া গেলে তা জরিমানার আওতায় আনা হবে। এ ধরনের অভিযান চলমান থাকবে।

 

অভিযানকালে স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…