logo

সময়: ০৭:২১, সোমবার, ২৪ জুন, ২০২৪

১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০৭:২১ অপরাহ্ন

সর্বশেষ খবর

আনুমানিক ৫০ লক্ষ টাকা মূল্য মানের ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০;

Tayijul islam
১১ জুন, ২০২৪ | সময়ঃ ১১:২০
photo
আনুমানিক ৫০ লক্ষ টাকা মূল্য মানের ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০;

তাইজুল ইসলাম ঃ-  গতকাল ১০ জুন ২০২৪ খ্রিঃ তারিখ রাত আনুমানিক ২০:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানী ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগঁাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে উল্লেখিত ঘটনাস্থল শফিজুল কর্তৃক ভাড়াকৃত জৈনিক বাচ্চু ভুঁইয়ার একতলা বাড়ির সামনে রাখা একটি প্রাইভেট কারের ভিতরে  ৩৭০ (তিনশত সত্তর) বোতল ফেনসিডিল উদ্ধার করতঃ উক্ত বাড়ীর ভিতর হতে কুখ্যাত মাদক ডিলার/ব্যবসায়ী ১। শেখ শফিজুল ইসলাম (৪৭), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং-দামোদরকাঠি, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা, বর্তমান ঠিকানা-উত্তর পানগাঁও, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা ও ২। মোঃ মাসুদ রানা (৪২), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-দক্ষিণ পানগাঁও (কাদিরগাঁও), থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা’দের গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে এবং তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে শফিজুলের উক্ত ভাড়াকৃত একতলা বাড়ির একটি কক্ষ হতে আরো ১১০০ (এক হাজার একশত) বোতল ফেনডিসিল ও ০৪ (চার) বোতল বিদেশী মদসহ আনুমানিক ৪৪,৫০,০০০/- (চুয়াল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যমানের সর্বমোট ১৪৭০ (এক হাজার চারশত সত্তর) বোতল ফেনসিডিল এবং ০৪ (চার) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার ও ০১টি মোটর সাইকেল জব্দ এবং মাদক বিক্রয়ের নগদ-১,৪৮,৬০০/- (এক লক্ষ আটচল্লিশ হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়।  

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা উভয়ই মিলে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে জব্দকৃত প্রাইভেট কারযোগে ফেনসিডিল ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করতঃ। অতঃপর উক্ত ফেনসিডিল ও মদ শফিজুলের বর্তমান ঠিকানা ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকার একটি বাড়ীতে মজুদ করে রাখত। পরবর্তীতে সেগুলো তাদের জব্দকৃত প্রাইভেট কার ও মোটর সাইকেলযোগে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। মূলত তারা স্বল্প সময়ে অধিক অর্থ উপার্জনের উদ্দেশ্যে এই মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে বলে জানা যায়।

   জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, গ্রেফতারকৃত শফিজুলের বিরুদ্ধে যশোর জেলার কেশবপুর থানায় ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় ০২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ০১টি মাদক মামলা রয়েছে।

   গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…