logo

সময়: ০৬:৪৩, বুধবার, ০৮ মে, ২০২৪

২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

প্রায় ৩১ লক্ষাধিক টাকা মূল্যের ১০৪ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ।

Ekattor Shadhinota
০৯ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ০১:৪১
photo
প্রায় ৩১ লক্ষাধিক টাকা মূল্যের ১০৪ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ।

অদ্য ০৯ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ রাত ০০:১০ ঘটিকা হইতে ০১:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ৩১,২০,০০০/- (একত্রিশ লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ১০৪ (একশত চার) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ গোলাম রব্বানী (৩১), পিতা-মৃত সাহাবুদ্দিন, সাং-কিছামাত, খোদ্দ চন্দ্রপুর, খুটামারা, থানা-আদিতমারী, জেলা-লালমনিরহাট বলে জানা যায়। এসময় তার নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ (সিঙ্গেল কেভিন) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৪টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…