logo

সময়: ১০:২৪, রবিবার, ১৯ মে, ২০২৪

৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১০:২৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজশাহীতে সাড়ে ৩ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারীকে গ্রেফতার ২

Masud Rana
০৭ মে, ২০২৪ | সময়ঃ ১০:৩৬
photo
রাজশাহীতে সাড়ে ৩ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারীকে গ্রেফতার ২

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর হতে ৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৪০ লক্ষ টাকা।
মঙ্গলবার (৭ মে) ভোর সাড়ে ৪টায় গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক নামক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক রাবনপাড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ সোলায়মান (২০) ও মৃত আঃ রশিদের ছেলে মোঃ রুহুল আমিন (৪০)।
মঙ্গলবার (৭ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিে মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক রাবনপাড়া গ্রামের মাদক করবারী মোঃ সোলায়মান ও মোঃ রুহুল আমিন নিজেদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় এবং অপর এক মাদক কারবারী মোঃ আব্দুর রহিম টিপু (৩৬) কৌশলে পালিয়ে যায়। এসময় তাদের দেওয়া তথ্য মতে মোঃ সোলায়মান এর বসতবাড়ী তল্লাশী করে রান্নাঘর সংলগ্ন খড়ের ছাউনী বিশিষ্ট ঘরের ভিতর মাচাংয়ে থাকা গোবরের লাকড়ির মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৩ কেজি ৪০০ গ্রাম হেরোইন হেরোইন উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারীদের বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে। 
গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরূদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…