logo

সময়: ০১:৪১, বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:৪১ অপরাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

নির্বাচন পর্যবেক্ষণে নেপাল যাবেন সিইসি

Ekattor Shadhinota
৩০ অক্টোবর, ২০২২ | সময়ঃ ১২:১৫
photo
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: -  নির্বাচন পর্যবেক্ষণে পাঁচ দিনের সফরে নেপাল যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।
নির্বাচন কমিশনের উপ-সচিব মো. শাহ আলম এ তথ্য জানান।
তিনি বলেন, সিইসি হাবিবুল আউয়াল ও সিইসি একান্ত সচিব মো. রিয়াজ উদ্দিন ‘ইলেকশন অব হাউজ, অব রিপ্রেজেন্টেটিভস অ্যান্ড প্রভিন্সিয়াল অ্যাসেম্বলি অব নেপাল’ পর্যবেক্ষণে নেপাল সফরে যাবেন। আগামী ১৮ নভেম্বর ঢাকা ত্যাগ করবেন তারা। ফেরবেন ২২ নভেম্বর।
শাহ আলম বলেন, সফরের সময়কাল এবং ট্রানজিটের জন্য ব্যয় করা সময়কে দায়িত্ব হিসেবে গণ্য করা হবে। সফরে নেপাল সরকারের পক্ষ থেকে হোটেল, খাবার এবং স্থানীয় পরিবহন সুবিধা দেওয়া হবে।
বাংলাদেশ নির্বাচন কমিশন ঢাকা-নেপাল-ঢাকা বিমান ভাড়া এবং অন্যান্য আনুষঙ্গিক খরচ দেবে বলেও জানান তিনি।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…