logo

সময়: ০৬:০৫, সোমবার, ১৩ মে, ২০২৪

৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:০৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

ভোটারদের উপস্থিতি বাড়াতে নির্বাচনে প্রার্থীদের একযোগে কাজ করতে হবে ---গাইবান্ধায় ইসি রাশেদা সুলতানা

Md Abdul Khalek Mondul
২৮ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ০৬:৫৩
photo
ভোটারদের উপস্থিতি বাড়াতে নির্বাচনে প্রার্থীদের একযোগে কাজ করতে হবে ---গাইবান্ধায় ইসি রাশেদা সুলতানা

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ ষ্টাফ প্রতিনিধিঃ

 আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ ও সুষ্ঠু করা হবে। আর ভোটারদের উপস্থিতি বাড়াতে নির্বাচনে প্রার্থীদের কাজ করতে হবে। গাইবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা এসব কথা বলেন।  

 

রোববার (২৮ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. জাকির হোসেন, রংপুর বিভাগের পুলিশ প্রধান উপ মহাপুলিশ পরিদর্শক মো. আব্দুল বাতেন, গাইবান্ধার পুলিশ সুপার মো. কামাল হোসেন, উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেওয়ান মওদুদ আহমেদসহ জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

 

মতবিনিময় সভায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধা জেলার সাতটি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদের প্রার্থীরা অংশ নেন।

 

ইসি রাশেদা সুলতানা আরো বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রয়োজনীয় সব ধরণের পদক্ষেপ নেয়া হবে। প্রার্থীদের নির্বাচন বিধিমালা মেনে চলার পাশাপাশি ভোট কেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…