logo

সময়: ০১:৩২, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

১৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ০১:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

২৮ অক্টোবরের খুনীদের এবং প্রশাসনে থাকা আওয়ামী দালালদের বিচারের দাবি জামায়াত সেক্রেটারি জেনারেলের

Ekattor Shadhinota
২৮ সেপ্টেম্বর, ২০২৪ | সময়ঃ ১০:০০
photo
২৮ অক্টোবরের খুনীদের এবং প্রশাসনে থাকা আওয়ামী দালালদের বিচারের দাবি জামায়াত সেক্রেটারি জেনারেলের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ২০০৬ সালের ২৮ অক্টোবর হত্যাকাণ্ডের বিচার চেয়ে বলেছেন, “বিগত ২০০৬ সালের ২৮ অক্টোবর লগি-বৈঠার তাণ্ডবের মাধ্যমে আমাদের ভাইদেরকে নির্মমভাবে পিটিয়ে যে হত্যাযজ্ঞ চালিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা, তার বিচারের জন্য এখনো হৃদয় কাঁদে। আমরা এই হত্যার বিচার চাই। ”

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে নড়াইল জেলা শিল্পকলা একাডেমিতে জেলা জামায়াত কর্তৃক আয়োজিত রুকন (সদস্য) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।  

এ সময় তিনি বলেন, “বিগত সময়ের সরকার প্রশাসনকে দলীয়করণ করেছে। প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা আওয়ামী দালালদেরকে চিহ্নিত করে অপসারণ এবং অবিলম্বে বিচারের মুখোমুখি করতে হবে। সীমাহীন লুটপাটের মাধ্যমে তারা দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। আল্লাহর রহমতে ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনা দেশ থেকে বিদায় নিয়েছে। ফলে বাংলাদেশের ১৮ কোটি মানুষ মুক্তি পেয়েছে। মহান আল্লাহ আমাদের মুক্ত বাতাসে ১৬ বছর পরে কথা বলার সুযোগ দিয়েছেন এজন্য মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই। বিগত আন্দোলনে যারা রক্ত দিয়েছেন সেইসব শহীদদের স্বপ্নকে শক্তিতে পরিণত করে সবাইকে সঙ্গে নিয়ে আগামীর সুন্দর বাংলাদেশ গড়ার জন্য আমরা দেশবাসী সকলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক মোবারক হোসাইন বলেন, “৫ই আগস্টের স্বাধীনতার পর সারা বাংলাদেশে জামায়াতে ইসলামীর জন্য পরিবেশ সৃষ্টি হয়েছে। পরিবর্তিত পরিস্থিতিতে বাংলাদেশের মানুষ জামায়াতে ইসলামীকে দেশ পরিচালনার দায়িত্ব দিতে প্রস্তুত রয়েছে।”

নড়াইল জেলা জামায়াতের আমির অ্যাডঃ আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা ওবায়দুল্লাহ কায়সারের সঞ্চালনায় রুকন সম্মেলনে বক্তব্য রাখেন খুলনা মহানগরের আমীর অধ্যাপক মাহফুজুর রহমান, মাগুরা জেলা আমীর এমবি বাকের, সাবেক জেলা আমীর মাওলানা র্মিজা আশেকে এলাহি ও মো. নূরুন্নবী জিহাদী, মাগুরা জেলা সেক্রেটারি অধ্যাপক সাইদ আহম্মেদ বাচ্চু, নড়াইল জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আইয়ুব হোসেন খান, জামায়াত নেতা অধ্যাপক আব্দুস সামাদ, আবুল বাশার, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আলমগীর হোসেন, মাওলানা মাহবুবুর রহমান, মোঃ জাকির হোসেন বিশ্বাস, মুহাম্মদ খিয়াম উদ্দিন, মোঃ আকিদুল ইসলাম, মোঃ হেমায়েতুল হক হিমু, মোঃ মুশফিকুর রহমান, হাফেজ আব্দুল্লাহ আল মামুন, মাস্টার মিজানুর রহমান প্রমুখ। 
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…