logo

সময়: ০৪:২৫, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

১৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ০৪:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

রুয়েটে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Masud Rana
২৫ জুন, ২০২৪ | সময়ঃ ০৯:৪৪
photo
রুয়েটে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আজ শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে এপিএ সংক্রান্ত নৈতিকতা কমিটি এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) যৌথ উদ্যোগে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি ও মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। সভাপতি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। আরো বক্তব্য রাখেন গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন।
প্রশিক্ষণ কর্মশালা উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ইনস্টিটিউট অব এনার্জি এন্ড এনভায়রনমেন্টাল স্টাডিজের (আইইইএস) পরিচালক অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক সহ   বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ, শিক্ষক, এপিএ সংক্রান্ত বিভিন্ন কমিটির কর্মকর্তাবৃন্দ প্রমুখ ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…