logo

সময়: ০৩:৫৬, বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৩:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার প্রেমিক

Masud Rana
১০ আগস্ট, ২০২৩ | সময়ঃ ১০:১১
photo
রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার প্রেমিক

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে (৪১) ধর্ষণের অভিযোগে ধর্ষক প্রেমিক মোঃ সামছুলকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুর ১টায় রাজশাহীর মোহনপুর থানাধীন ত্রিমোহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ সামছুল (৫৫), সে রাজশাহীর মোহনপুর থানাধীন হাড়িফলা (হরিফলা) গ্রামের মৃত আনুবাগার ছেলে।    বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, ধর্ষণ মামলার আসামী মোঃ সামছুল ও ধর্ষিতার (৪১) বাড়ী পাশাপাশি। গত ১বছর আগে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় প্রেমিক সামছুল বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণ করে। এরপর বিয়ের জন্য চাপ দিলে বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক। শেষে ভুক্তভোগী প্রেমিকা বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপরই র‌্যাব-৫, এর গোয়েন্দা দল অভিযান চালিয়ে ১২ ঘন্টার মধ্যে ধর্ষক প্রেমিককে গ্রেফতার করে। এ দিন বিকালে তাকে রাজশাহীর মোহনপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…