logo

সময়: ০২:০৫, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০২:০৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

ছিনতাই হওয়া ইভিএম উদ্ধার

Ekattor Shadhinota
১২ নভেম্বর, ২০২১ | সময়ঃ ১০:৩৭
photo
ফাইল ছবি

 নিজস্ব প্রতিনিধি:  - পটুয়াখালীর গলাচিপায় ভোটকেন্দ্র থেকে ছিনতাই হওয়া ৮টি ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে ও আজ শুক্রবার (১২ নভেম্বর) গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ইভিএম উদ্ধার করা হয়েছে বলে তথ্য নিশ্চিত করেন গলাচিপা থানার ওসি এ আর শওকত আনোয়ারুল ইসলাম।
পানপট্টি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাজি কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা বলেন, ‘সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে ভোটগ্রহণ সম্পন্ন হয়। পরে ভোট গণনা ও ফলাফল প্রকাশ করি। পরবর্তী সময়ে আমরা সব মালামাল গুছিয়ে গাড়িতে ওঠানোর প্রস্তুতি নিই। এ সময় এ ওয়ার্ডে সাধারণ সদস্য প্রার্থী ফুটবল এবং মোরগ প্রতীকের সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে ইভিএম মেশিনের একটি বাক্স ছিনতাই করে নিয়ে যায়।
এদিকে পানপট্রি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহৃদ সালেহীন জানান, অতিরিক্ত পুলিশ, র্যা ব, বিজিবি নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। হামলাকারীরা কেন্দ্রের ৯টি ইভিএম মেশিনের মধ্যে আটটি নিয়ে গেছে।
গলাচিপা থানার ওসি এ আর শওকত আনোয়ারুল ইসলাম বলেন, ছিনতাই হওয়া ইভিএম মেশিন উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৭ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…