logo

সময়: ০৩:০১, বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৩:০১ অপরাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু

Ekattor Shadhinota
১৯ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ০২:১৫
photo
চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট)-এ নতুন জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন জনাব আইদিত ইবনে মঞ্জু (বিনয়)। গতকাল ১৮ এপ্রিল, বৃহস্পতিবার পূর্বাহ্নে তিনি দ্বায়িত্বভার গ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এছাড়া চট্টগ্রাম সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয় এবং হাজী মুহাম্মদ মহসিন কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সম্পাদন করেন। চুয়েটে যোগদানের পূর্বে তিনি বিভিন্ন গণমাধ্যমের সাথে জড়িত ছিলেন।

জনাব আইদিত ইবনে মঞ্জু চট্টগ্রাম নগরীর লালখান বাজার হাই লেভেল রোড এলাকার স্থায়ী বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজু মিয়া ও জান্নাত আরা মঞ্জুর একমাত্র ছেলে। এদিকে তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান চুয়েট এর জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক জনাব মোহাম্মদ ফজলুর রহমান, ক্যামেরাম্যান জনাব মো: সালামত উল্লাহসহ অন্যান্য অফিসিয়ালগণ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…