logo

সময়: ১২:৪১, বুধবার, ০১ মে, ২০২৪

১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১২:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীর হামলায় আহত- ৪পুলিশ সদস্য 

Masud Rana
১৩ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ০২:১৭
photo
মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীর হামলায় আহত- ৪পুলিশ সদস্য 

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে ৪টি মামলার সাজা ও একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম শিমুলকে (৪৫) গ্রেফতার করায় পুলিশের উপর হামলা চালিয়েছে আসামীর ভাই ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই গোলাম মোস্তফা, এএসআই রুহুল ও সঙ্গীয় দুইজন কন্সটেবল আহত হয়েছে।
শুক্রবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৯টায় মহানগরীর বোয়ালিয়া থানার খরবোনা (গাড়োয়ান পাড়া) এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
গ্রেফতার মোঃ সাইফুল ইসলাম শিমুল, সে ওই এলাকার মৃত শরিফুল ইসলাম স্বপন।
বোয়ালিয়া মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই গোলাম মোস্তফা জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ৪টি সাজা ও একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সাইফুল ইসলাম শিমুল তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে খরবোনা (গাড়োয়ান পাড়া) এলাকায় আসামীর বাড়িতে যাই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী শিমুল সিড়ি ঘর দিয়ে পালালোর চেষ্টাকালে তাকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। কিন্তু সে আমার পা জড়িয়ে ধরে এবং আমার সাথে ধস্তাধস্তি করতে থাকে। এক পর্যায়ে শিমুলের পরিবারের লোকজন ও তার ভাই এসে আমাকে মারপিট করে আসামীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে আমি এএসআই রুহুল ও সঙ্গীয় দুইজন কন্সটেবল আহত হয়। তবে শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যেতে সক্ষম হয়েছি।
জানতে চাইলে, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, ৪টি সাজা ও ১টি ওয়ারেন্টভূক্ত মামলার পলাতক আসামী শিমুলকে গ্রেফতার করতে গিয়ে ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা, এএসআই রুহুল ও ২জন সঙ্গীয় কন্সটেবল আহত হয়েছেন। এর আগেও ওই আসামীকে আটক করতে গিয়ে ওয়ারেন্ট অফিসারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় আসামী শিমুল। তবে এবার গ্রেফতার করতে গিয়ে পুলিশের উপর  হামলার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।
এদিকে, পুলিশের উপর হামলার ঘটনায় খরবোনা এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে গভীর রাত পর্যন্ত ওই এলাকায় অভিযান চালিয়েছে। তবে হামলাকারীরা পালিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…