logo

সময়: ০১:২৭, বুধবার, ০১ মে, ২০২৪

১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

পুঠিয়ায় কবরস্থান থেকে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

Masud Rana
১৩ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ০২:১৬
photo
পুঠিয়ায় কবরস্থান থেকে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর পুঠিায় নিখোঁজের চারদিন পর বেদেনা বেওয়া (৫৭) নামের এক নারীর বস্তাবন্দি লাশ করা উদ্ধার হয়েছে। তিনি উপজেলার থান্দাপাড়া গ্রামের মোজাহার আলীর স্ত্রী। মোজাহার প্রায় ৩৩ বছর আগে মারা গেছেন। বেদেনা দুই সন্তানের জননী ছিলেন।
শুক্রবার (১২ এপ্রিল) দুপুরের পর বাড়ির পাশের কবরস্থান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
এলাকাবাসী জানান, কবরস্থানে একটি বস্তা দেখে লোকজনের সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে। একই সঙ্গে থানার পক্ষ থেকে খবর দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডিকে। রাজশাহী থেকে সিআইডির সদস্যরা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটির নমুনা সংগ্রহ করেন। নিহতের মুখে স্কচটেপ মারা ছিলো। গলায় কাটার চিহ্ন আছে। তাঁকে হত্যা করা হয়েছে।
বেদেনা বেওয়ার ছেলে রিপন আলী জানান, তিনি সিএনজিচালিত অটোরিকশা চালান। মাকে নিয়ে থান্দারপাড়ায় থাকেন। গত মঙ্গলবার বাইরে থেকে বাসায় এসে জানতে পারেন, তাঁর মা বাড়ি থেকে একটু দূরে বানেশ্বর বাজারে গেছেন। বাজার থেকে তাঁর ভাগনেকে আনতে যাওয়ার কথা বলে যান। পরে ভাগনে একাই বাড়িতে এসেছে, কিন্তু মা ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করে মাকে না পেয়ে গত বৃহস্পতিবার পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
রিপন আরও বলেন, যে গোরস্তানে মায়ের লাশ পাওয়া গেছে, সেটি তাঁর বাসার পাশেই। বৃহস্পতিবার ঈদের নামাজ শেষে কবরস্থানে অনেকে কবর জিয়ারত করতে গেছেন। কিন্তু তখন সেখানে কোনো লাশ ছিল না। শুক্রবার দুপুরের পর পঁচা গন্ধ পেয়ে স্থানীয় লোকজন সেখানে গিয়ে বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 
পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, নিখোঁজ নারীর গলায় কাটা চিহ্ন আছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…