logo

সময়: ০৫:৪৭, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:৪৭ অপরাহ্ন

সর্বশেষ খবর

০৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

Tayijul islam
২৮ মার্চ, ২০২৪ | সময়ঃ ০২:২৭
photo
অদ্য ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ মাঝরাত আনুমানিক ০০:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানাধীন বৈখর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১,০৮,০০০/- (এক লক্ষ আট হাজার) টাকা মূল্যমানের ৩৬ (ছত্রিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ আব্দুল জব্বার @ বাবু (২৫), পিতা-মৃত অফিজ উদ্দিন সরকার, সাং-বৈখর পশ্চিম পাড়া, থানা ও জেলা-মুন্সিগঞ্জ ও ২। মোঃ রাসেল শিকদার (৩৪), পিতা-আমির আলী শিকদার, সাং-পশ্চিম শিয়ালদি, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ২০টি রাবার কার্তুজ উদ্ধার করা হয়। ৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। ৪। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অদ্য ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ মাঝরাত আনুমানিক ০০:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানাধীন বৈখর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১,০৮,০০০/- (এক লক্ষ আট হাজার) টাকা মূল্যমানের ৩৬ (ছত্রিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ আব্দুল জব্বার @ বাবু (২৫), পিতা-মৃত অফিজ উদ্দিন সরকার, সাং-বৈখর পশ্চিম পাড়া, থানা ও জেলা-মুন্সিগঞ্জ ও ২। মোঃ রাসেল শিকদার (৩৪), পিতা-আমির আলী শিকদার, সাং-পশ্চিম শিয়ালদি, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ২০টি রাবার কার্তুজ উদ্ধার করা হয়।

  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।  

  গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…