logo

সময়: ০১:৪৩, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:৪৩ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজশাহী মহানগরীতে সনি হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

Masud Rana
১২ মার্চ, ২০২৪ | সময়ঃ ১১:১৬
photo
রাজশাহী মহানগরীতে সনি হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীর চাঞ্চল্যকর সনি (১৭) হত্যা মামলায় তরুণ-তরুণীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। হত্যার আগে সনিকে অপহরণের জন্য আসামিদের আরও ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
সোমবার (১১ মার্চ) রাজশাহী'র দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাঃ মহিদুজ্জামান এ রায় দেন।
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন মোঃ মঈন ওরফে আন্নাফ (২০), সে মহানগরীর বোয়ালিয়া থানার হেতেমখাঁ সাহাজীপাড়া এলাকার মো: মামুনের ছেলে ও হাবিবা কুমকুম সাবা ওরফে ঐশী (১৯), সে দরগাপাড়া এলাকার মোঃ বাদশা কসাইয়ের মেয়ে।
মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে (সদর), মোঃ জামিরুল ইসলাম।  
তিনি জানান, গত (৩ জুলাই ২০২২) সন্ধ্যায় মহানগরীর দড়ি খরবোনার রফিকুল ইসলাম পাখির ছেলে সনি তার বন্ধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছিলো। বাড়ি ফেরার পথে রাত পৌনে ৯টায় আসামিরা সনিকে কৌশলে হেতেমখাঁ সাহাজী পাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে নিয়ে যায়। এরপর সনিকে অতর্কিতভাবে ভাবে হামলা করে গুরুত্বর জখম করে। ওই সময় স্থানীয়রা সনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত সনির বাবা রফিকুল ইসলাম পাখির এমন অভিযোগে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়েন করেন হয়।
মামলাটি তদন্ত শেষে বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ মোতালেব হোসেন গত (২০২৩ সালের ২২ ফেব্রুয়ারি) আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় সোমবার এ রায় দেন বিজ্ঞ আদালত।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…