logo

সময়: ০৮:৩০, বুধবার, ০১ মে, ২০২৪

১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৮:৩০ অপরাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Ekattor Shadhinota
১০ ফেব্রুয়ারী, ২০২৪ | সময়ঃ ০৯:৪৪
photo
বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৪ শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪ রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাশেম প্রধান অতিথি হিসেবে এই সম্মেলনের শুভ উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোঃ আনিসুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন।  
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ড. নাহিদ হোসেন, ড. মোঃ আবদুল খালেক খান (বীর মুক্তিযোদ্ধা), শামীম আহম্মেদ, মোঃ এম. লতিফ ভূঞা এবং মোঃ রফিকুল ইসলাম।  
এসময় অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক আবু মোঃ মোফাজ্জেল, মহাব্যবস্থাপক মোঃ ইসমাইল, মোঃ মমিনুল হক, মোঃ নাসির উদ্দীন, সুমিত রঞ্জন নাথ, মোঃ শফিউল আলম, মোঃ হাসান ইমাম, দুলন কান্তি চক্রবর্তী, মোঃ গোলাম সাঈদ খান, শাখা ও উপশাখা ব্যবস্থাপক ব্যবস্থাকগণ ও প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এই সম্মেলনে, সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করা, শ্রেনীকৃত ঋণ আদায়, নতুন ঋণ বিতরন ও আমানত সংগ্রহসহ ব্যাংকের অন্যান্য কর্মকৌশল সম্পর্কে ব্যবস্থাপকদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।     
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…