logo

সময়: ০৯:৫৭, বুধবার, ০১ মে, ২০২৪

১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৯:৫৭ অপরাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংকের নামের সাথে যুক্ত হল পিএলসি

Ekattor Shadhinota
১৭ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১০:১২
photo
আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংকের নামের সাথে যুক্ত হল পিএলসি

আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংক লিমিটেডের নাম পদ্মা ব্যাংক পিএলসি করা হয়েছে। সম্প্রতি রাজধানীর এক হোটেলে লিমিটেড এর বদলে পিএলসি লেখা নামের উন্মোচন করা হয়। এখন থেকে পদ্মা ব্যাংকের সবধরনের দাপ্তরিক কাজে পিএলসি ব্যবহার করতে হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদ্মা ব্যাংক পিএলসির আনুষ্ঠানিক ঘোষণা দেন চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। পরিচালকমন্ডলীর মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরশেদুল কবীর (ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, অগ্রণী ব্যাংক পিএলসি) মো. আবুল হোসেন (ব্যবস্থাপনা পরিচালক, আইসিবি), শাহনুল হাসান খান, জাহিদুর রহমান এফসিএ সৈয়দ রফিকুল এবং ড. ফারহানা মোনেম (স্বতন্ত্র পরিচালক) এছাড়া, অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো কাজী মো. তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআইসিসিও ফয়সাল আহসান চৌধুরী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন-সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…