logo

সময়: ১০:০৯, বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০:০৯ অপরাহ্ন

সর্বশেষ খবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আন্তঃবিশ্ববিদ্যালয় গাড়ি চালক ফেডারেশনের বাণী  জাতীয় বিশ^বিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা; জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দুইজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান। মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ'' শীর্ষক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামি ফিরোজ শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা হতে ৪০৬ ক্যান বিয়ারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

আজও চলছে বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের কর্মবিরতি    

Abdul Based
১২ অক্টোবর, ২০২৩ | সময়ঃ ১০:৩৩
photo
আজও চলছে বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের কর্মবিরতি    

নোয়াখালী থেকে আবদুল বাসেদঃ দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে তৃতীয় দিনের মতো বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তাগণ কর্মবিরতি পালন করেছেন। এতে নোয়াখালী সরকারি কলেজসরকারি মহিলা কলেজসহ জেলার সবগুলো সরকারি কলেজ ও মাদ্রাসায় টানা তিনদিন থেকে পাঠদান বন্ধ রয়েছে।

এ সময় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কর্মকর্তাগণ ক্যাডারভিত্তিক বৈষম্য দূর করা ও পদোন্নতিসহ সরকার প্রধানের প্রতিশ্রুতি অনুযায়ী তাদের দাবিগুলো বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।  ভক্সপপ-বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…