logo

সময়: ০১:১১, শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪

২০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০১:১১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

‘বিশ্বব্যাপী প্রবাসী শরীফগঞ্জ উন্নয়ন পরিষদ’ এর উদ্যোগে বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Ekattor Shadhinota
০২ জুলাই, ২০২৪ | সময়ঃ ১০:৩৭
photo
‘বিশ্বব্যাপী প্রবাসী শরীফগঞ্জ উন্নয়ন পরিষদ’ এর উদ্যোগে বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি: মানবতাবাদি সামাজিক সংগঠন ‘বিশ^ব্যাপী প্রবাসী শরীফগঞ্জ উন্নয়ন পরিষদ’এর উদ্যোগে বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে-চাল, ডাল, আলু, পিয়াজ ও তেল।

মঙ্গলবার (২ জুলাই) উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের মেহের বাজারে সংগঠনের উপদেষ্টা পাখি মিয়ার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করা হয়।

সদস্য স্বপন আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা আব্দুস সালাম, কাতার সভাপতি শিলু মিয়া, রাজনীতিবিদ সাহাব উদ্দিন, তরুণ সংগঠক জাবেদুর রহমান রিপন, রোহেল আহমদ, সাগর আহমদ ফুলু, এখলাছুর রহমান, জামাল উদ্দিন, বাবুল আহমদ, আব্দুল মালিক, ফারুক আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কানাডা প্রবাসী জয়নাল আবেদীন জামিলের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের সহযোগীতার লক্ষ্য নিয়ে সংগঠনের যাত্রা শুরু করে এ প্রবাসী সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকে এই স্বল্প সময়ে সংগঠনটি অসহায় মানুষের বিপদে আপদে পাশে দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় বিগত দিনের ন্যায় এবারের বন্যায় ৫ শতাধিক অসহায় বন্যার্ত পরিবারের মাঝে বিভিন্ন গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

 

সভা শেষে ইউনিয়নের কাদিপুর, পানিয়াগা, রাংজিউল, কালিকৃষ্ণপুর, নুরজাহানপুর, ইসলামপুর, পনাইরচক, মেহেরপুর, খাটকাই, রামপুর, কদুপুর ও বসন্তপুর গ্রামে সংগঠনের অর্থায়নে নৌকাযোগে দিনব্যাপী এসব খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…