logo

সময়: ১২:৪৬, শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪

২০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

নকল কসমেটিকস, বৈদ্যুতিক তার, মোবাইলের ব্যাটারি এবং মবিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ০৭টি প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা।

Tayijul islam
০১ জুলাই, ২০২৪ | সময়ঃ ০৩:২৫
photo
নকল কসমেটিকস, বৈদ্যুতিক তার, মোবাইলের ব্যাটারি এবং মবিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ০৭টি প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা।

গতকাল ৩০ জুন ২০২৪ খ্রিঃ তারিখ দুপুর ১২:০০ ঘটিকা হতে রাত ২৩:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার কেরাণীগঞ্জ ও বংশাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করেন। এ সময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় নকল কসমেটিকস, মোবাইলের ব্যাটারি এবং মবিল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ০৭টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৪,৫০,০০০/- (চৌদ্দ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন। যার মধ্যে ১। জনসন বেবি লোসন নকল কারখানা’কে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, ২। ময়ূর ডিটারজেন্ট পাউডার’কে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, ৩। এম.সি.ভি. টেলিকম’কে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, ৪। গেøারি জাফরান বিউটি সোপ’কে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, ৫। ফাইম ক্যাবল’কে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, ৬। এ.আর. এন্টার প্রাইজ’কে ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা ও ৭। সানসিল্ক, ডাব সেম্পু নকল টিউব তৈরী কারখানা’কে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া উক্ত মোবাইল কোর্ট জিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আনুমানিক ২,৩০,০০০/- (দুই লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যের নকল কসমেটিকস জব্দ ও ধ্বংশ করা হয়।

. প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল কসমেটিকস, মোবাইলের ব্যাটারি এবং মবিল উৎপাদন, মজুদ ও বাজারজাত করে আসছিল।

 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…