logo

সময়: ০৫:৪৮, রবিবার, ১৬ জুন, ২০২৪

২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:৪৮ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজশাহীতে বৃক্ষ হত্যার প্রতিবাদে শোক সভা অনুষ্ঠিত  হাঁস-মুরগীর খাদ্যে ক্যান্সার সৃষ্টিকারী ক্রোমিয়াম(ঈৎ) ব্যবহার হচ্ছে মর্মে অভিযোগ পাওয়ায় রংপুর জেলার ৩টি প্রতিষ্ঠান থেকে ৭টি নমুনা পরীক্ষণের জন্য ঢাকায় প্রেরণ রংপুর জেলার পীরগঞ্জ এর চতরা হাটে অবৈধভাবে নকল ও নিম্নমানের বসুন্ধরা ব্রান্ডে গমের ভূষি উৎপাদন, বিক্রয়-বিতরণ করায় প্রতিষ্ঠানের স্বত্তাধিকারীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের  বাংলাদেশ সম্মিলিত ডিপ্লোমা চিকিৎসক পরিষদ (নোয়াখালী) শপথ বাক্য অনুষ্ঠান অনুষ্ঠিত। চুয়েটে ”উচ্চ শিক্ষা ও গবেষণা" শীর্ষক সেমিনার ও ইটিই বিভাগের ১৮ ব্যাচের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন  ট্রান্স ফ্যাটমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে  

কক্সবাজারে বেড়ানোর নাম করে ইয়াবার চালান আনতে গিয়ে গ্রেফতার গোপালগঞ্জের ০৪ পরিবহণ শ্রমিক, বিশ লক্ষ টাকা মূল্যের ৫,৪৩৫ (পাঁচ হাজার পঁয়ত্রিশ) পিস ইয়াবা উদ্ধার।

Ekattor Shadhinota
২১ মে, ২০২৪ | সময়ঃ ০৩:৩৮
photo
কক্সবাজারে বেড়ানোর নাম করে ইয়াবার চালান আনতে গিয়ে গ্রেফতার গোপালগঞ্জের ০৪ পরিবহণ শ্রমিক, বিশ লক্ষ টাকা মূল্যের ৫,৪৩৫ (পাঁচ হাজার পঁয়ত্রিশ) পিস ইয়াবা উদ্ধার।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয় কক্সবাজার থেকে রাজধানী ঢাকায় ইয়াবা পাচারকারী সিন্ডিকেটের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান পরিচালনা করে আসছে। বিশেষ করে ঢাকার বিভিন্ন প্রবেশপথে এবং বাস ও লঞ্চ টার্মিনালগুলোতে সার্বক্ষণিক টহল ও নজরদারি অব্যহত আছে।

photo

এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের উপপরিচালক জনাব মোহাম্মদ মামুন এর নির্দেশনায় সহকারী পরিচালক  সুব্রত সরকার শুভ এর সার্বিক তত্ত্বাবধানে সূত্রাপুর সার্কেলের উপপরিদর্শক মোঃ আবদুল মতিন মিঞা এর নেতৃত্বে ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের সূত্রাপুর সার্কেলের একটি চৌকস টিম আজ ২১/০৫/২০২৪ তারিখ ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের উত্তর পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর এনা ট্রান্সপোর্ট প্রাঃ লিঃ এর একটি নন এসি যাত্রীবাহী বাসে (রেজিঃ নম্বরঃ ঢাকা মেট্রো-ব ১৫-৩২১৩) অভিযান চালায়। এ সময় যাত্রীবেশে কক্সবাজার থেকে আসা ০৪ (চার) জনকে ৫,৪৩৫ (পাঁচ হাজার পঁয়ত্রিশ) পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

আসামীর নাম ও ঠিকানাঃ

.  আটককৃত ব্যক্তিদের পরিচয়ঃ 
মোঃ শওকত আলী শিকদার (৫৪), পিতাঃ মৃতঃ মোঃ মোজাহার সিকদার, মাতাঃ মৃতঃ আকলিমা বেগম, 
ঠিকানাঃ ৮৬নং, বৈশাখী রোড (নিচুপাড়া), জনতা রোড, গোপালগঞ্জ পৌরসভা, থানাঃ গোপালগঞ্জ সদর, জেলাঃ গোপালগঞ্জ। পেশাঃ পরিবহন শ্রমিক।  
মোঃ আলআমিন কাজী (৩৫), পিতাঃ লিয়াকত কাজী, মাতাঃ মিনি বেগম, 
ঠিকানাঃ সার্কিট হাউজ রোড, চর সোনা কুর, গোপালগঞ্জ পৌরসভা, থানাঃ গোপালগঞ্জ সদর, জেলাঃ গোপালগঞ্জ। পেশাঃ পরিবহন শ্রমিক।
হাচান চৌধুরী ওরফে কামরুজ্জামান হাসান (৩৬), পিতাঃ মৃতঃ মনিজ্জুমান চৌধুরী ওরফে মনিরুজ্জামান, মাতাঃ হাচিনা বেগম; ঠিকানাঃ ২৬২, বিশ্বাস বাড়ী, খাটরা নীচু পাড়া (মিয়াপাড়া), গোপালগঞ্জ পৌরসভা, থানাঃ গোপালগঞ্জ সদর, জেলাঃ গোপালগঞ্জ। পেশাঃ পরিবহন শ্রমিক।
শ্যামল দত্ত (৪৫), পিতাঃ মৃতঃ সোনাতন দত্ত, মাতাঃ ভালো দত্ত; ঠিকানাঃ গ্রামঃ সিঙ্গা, ডাকঘরঃ সিঙ্গা, থানাঃ কাশিয়ানী, জেলাঃ গোপালগঞ্জ। পেশাঃ পরিবহন শ্রমিক।

    ২১/০৫/২০২৪ ইং, সময়ঃ ভোর ০৪:৩০-০৫:৩০ ঘটিকা।

গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে যা জানা গেছেঃ

গ্রেফতারকৃত মোঃ শওকত আলী শিকদার (৫৪) একজন গাড়িচালক হিসেবে ঢাকা-কক্সবাজার রুটে কাজ করার সময় কক্সবাজারের টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ইউনুছ এর সাথে পরিচয় হয়। মোঃ শওকত আলী শিকদার (৫৪) এর সহযোগী হিসেবে গোপালগঞ্জের মোঃ আলআমিন কাজী (৩৫), হাচান চৌধুরী ওরফে কামরুজ্জামান হাসান (৩৬), শ্যামল দত্ত (৪৫) কাজ করতো। মোঃ শওকত আলী শিকদার (৫৪) ইয়াবা ব্যবসায়ী ইউনুছ এর থেকে ইয়াবা ক্রয় করে গোপালগঞ্জ শহরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ (সংশোধিত ২০২০) এর সংশ্লিষ্ট ধারায় যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এই অপরাধের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ড। আসামীকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্যদের আটক করতে অভিযান চলমান আছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…