logo

সময়: ০৫:১৪, রবিবার, ১৬ জুন, ২০২৪

২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:১৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজশাহীতে বৃক্ষ হত্যার প্রতিবাদে শোক সভা অনুষ্ঠিত  হাঁস-মুরগীর খাদ্যে ক্যান্সার সৃষ্টিকারী ক্রোমিয়াম(ঈৎ) ব্যবহার হচ্ছে মর্মে অভিযোগ পাওয়ায় রংপুর জেলার ৩টি প্রতিষ্ঠান থেকে ৭টি নমুনা পরীক্ষণের জন্য ঢাকায় প্রেরণ রংপুর জেলার পীরগঞ্জ এর চতরা হাটে অবৈধভাবে নকল ও নিম্নমানের বসুন্ধরা ব্রান্ডে গমের ভূষি উৎপাদন, বিক্রয়-বিতরণ করায় প্রতিষ্ঠানের স্বত্তাধিকারীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের  বাংলাদেশ সম্মিলিত ডিপ্লোমা চিকিৎসক পরিষদ (নোয়াখালী) শপথ বাক্য অনুষ্ঠান অনুষ্ঠিত। চুয়েটে ”উচ্চ শিক্ষা ও গবেষণা" শীর্ষক সেমিনার ও ইটিই বিভাগের ১৮ ব্যাচের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন  ট্রান্স ফ্যাটমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে  

চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর

Ekattor Shadhinota
২০ মে, ২০২৪ | সময়ঃ ১০:৩২
photo
চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর সাথে সিগনাল স্ট্রিম ইনক. কানাডা,ব্রাক নেট লিমিটেড ও রবি আজিয়াটা লিমিটেড এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে গত ১৯শে মে (রবিবার) ২০২৪ খ্রি. বেলা ১২.০০ ঘটিকায় একাডেমিক কাউন্সিল কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর (ইনচার্জ) এবং প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. জামাল উদ্দীন আহামদ মহোদয়। এতে বিশেষ অতিথি ছিলেন সিগনাল স্ট্রিম ইনক. কানাডা এর চেয়ারম্যান জনাব সৈয়দ ইমতিয়াজ আহমেদ, ব্রাকনেট লিমিটেড এর ডিজিএম (একাউন্টস) জনাব মোঃ সাইফুদ্দিন খালেদ, রবি আজিয়াটা লিমিটেড এর জেনারাল ম্যানেজার জনাব শফিক শামসুর রাজ্জাক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন। চুয়েট এর পক্ষে সমঝোতা স্মারকগুলো স্বাক্ষর করেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির।  অনুষ্ঠান সঞ্চালনা করেন চুয়েটের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক জনাব মোহাম্মদ ফজলুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. জামাল উদ্দীন আহামদ বলেন, বাংলাদেশ এখন স্মার্ট ও উন্নত রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশের মিশনে। আমাদের সবদিক দিয়ে এগিয়ে যেতে হবে। শিক্ষা ও গবেষণার মানকে বাড়াতে নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে। চুয়েট-এর সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় ভূমিকা রাখবে বলে আমি মনে করি। আমরা সবাই যদি একসাথে কাজ করি তাহলে ২০৪১ সালের আগেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারবো।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…