logo

সময়: ০৬:০৪, শুক্রবার, ০৩ মে, ২০২৪

২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

আবারও বিয়ে করলেন কাঁচাবাদামের ভুবন বাদ্যকর

Ekattor Shadhinota
০২ এপ্রিল, ২০২২ | সময়ঃ ০৮:০২
photo
ফাইল ছবি

বিনোদন  :-আজ থেকে ৩০ বছর আগে শুধুমাত্র অর্থের অভাবে ধুমধাম আয়োজনে বিয়ে হয়নি দুজনের। তাদের মনের সুপ্ত বাসনা পূরণ করার দায়িত্ব নিল সুপারস্টার জিৎ।
ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর তার কাঁচাবাদাম গান গেয়ে গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন। গানটি বাংলাদেশ ও ভারত ছাড়াও বিশ্বের অনেক দেশেই বেশ জনপ্রিয়তা লাভ করে। এই গানের পর থেকে তিনি অনেক বার খবরের শিরোনাম হয়েছেন।
 গত শনিবার (২৬শে মার্চ) স্টার জলসায় শুরু হয়েছে একেবারে ভিন্ন ধরনের একটি রিয়েলিটি শো যার নাম ’স্মার্ট জোড়ি’। এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন সুপারস্টার জিৎ।
সেই শোতে কিছুদিন আগেই স্ত্রী কে নিয়ে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। সেই শো এর প্রমো ভিডিও দেখে উত্তেজিত হয়ে পড়েছেন বাংলার মানুষেরা। জিৎ এর কথাতেই মঞ্চে সবার সামনে স্ত্রীকে চুম্বন করেছিলেন ভুবন বাবু। বর্তমানে ভুবন বাদ্যকরের কাঁচাবাদাম গান সারা বিশ্বে জনপ্রিয়। শুধুমাত্র বাংলা কিংবা বলিউড নয়, হলিউডের মঞ্চেও পৌঁছে গিয়েছে তার গান। ইনস্টাগ্রামে এবং টিকটকে তার এই গান এখন রীতিমতো ট্রেন্ডিং।
স্মার্ট জোড়ির মঞ্চেই ভুবন বাদ্যকর এবং তার স্ত্রীর বিয়ে পুনরায় দিলেন নিজে দাঁড়িয়ে থেকে। কুসুম ডিঙ্গা থেকে সিঁদুর দান সব নিয়ম মেনেই ভুবন বাদ্যকর এবং তার স্ত্রীর বিয়ে হয় ওই মঞ্চে। আর এই ভিডিও এখন ভাইরাল।
তবে ভুবন বাদ্যকরের ভাইরাল হওয়ার আগে তার জীবন ছিল কঠিন সংগ্রামের। ভাগ্যের জোরে তিনি আজ ভাইরাল হয়েছেন এবং এত জনপ্রিয়তা পেয়েছেন। কিন্তু এর আগে তার জীবন খুবই কঠিন ছিলো সম্প্রতি স্মার্ট জোড়ির বিবাহ অভিযান স্পেশাল এপিসোড ভুবন বাবু এবং তার স্ত্রী এর আবার বিয়ে দেয় জিৎ। সেই মুহূর্তও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…