বেঁচে আছি, লড়াই করছি: প্রভা

নিউজ ডেস্ক | 71shadhinota.com
আপডেট : ০৮ এপ্রিল, ২০২২
ফাইল ছবি

বিনোদন ডেস্ক   :-জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ক্যারিয়ারের সুসময়ে থাকা অবস্থায় একটি ঘটনাকে কেন্দ্র করে অনেকটাই আড়ালে চলে যান প্রভা। এরপর তাকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়।
তবে দমে যাননি প্রভা। সকল সমালোচনা উপেক্ষা করে ঘুরে দাঁড়িয়েছেন তিনি।
তবে সেই ঘটনা আজও তাকে পিছু ছাড়েনি প্রভার। এ নিয়ে সামাজিকমাধ্যমে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হতে হয় এ অভিনেত্রীকে। যা ব্যথিত করে তাকে। তবে শত প্রতিকূলতা অতিক্রম করে নিজের পথেই আছেন তিনি।
বৃহস্পতিবার (০৭ এপ্রিল) ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে প্রভা লেখেন, ‘কতবার কষ্ট পেয়েছি! আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌। ’
এদিকে ফেলে আসা অতীত নিয়ে প্রশ্ন তোলেন অনেকে; এমন ইঙ্গিত দিয়ে শুক্রবার (০৮ এপ্রিল) ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে। ’
অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ সরব প্রভা। নিয়মিত সেখানে লাস্যময়ী ভঙ্গিমায় ছবি পোস্ট করার পাশাপাশি কাজের আপডেট জানান এই অভিনেত্রী।