দ্রুতই শহরের চেহারা বদলে যাবেঃ মসিক মেয়র

নিউজ ডেস্ক | 71shadhinota.com
আপডেট : ১৮ জানুয়ারী, ২০২৪
দ্রুতই শহরের চেহারা বদলে যাবেঃ মসিক মেয়র

১৮.০১.২০২৪

বৃহস্পতিবার

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন,  নাগরিকের জীবনমান উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। এই শহরের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১৬ শত কোটি টাকার উন্নয়ন বরাদ্দ দিয়েছেন। এর মধ্যে মাত্র ৩০০ কোটি টাকার কাজ সম্পন্ন হয়েছে আরও ১৩০০ কোটি টাকার কাজ হবে। এ কাজগুলো শেষ হলে দ্রুতই শহরের চেহারা পাল্টে যাবে।  

আজ বেলা ১২ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ময়মনসিংহ ল্যাবরেটরি স্কুলে নির্মিত অভিভাবক ছাউনি এবং স্কুল প্রাঙ্গণে নির্মিতব্য শহীদ মিনারের উদ্বোধন কালে একথা বলেন মেয়র।  

তিনি আরও বলেন, ভবিষ্যতে আমাদের চ্যালেঞ্জ- রাস্তাকে প্রশস্ত করা, চলাচলকে নির্বিঘ্ন করা। কোভিড এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের প্রভাবে উন্নয়ন এবং স্বাভাবিক কাজ বাধাগ্রস্ত হয়েছে। এরপরও আমরা থেমে ছিলাম না। করোনার বিপর্যয়ে আমরা মানুষের পাশে থাকারা চেষ্টা করেছি। উন্নয়নকে গতিশীল রাখার চেষ্টা করে গেছি।

মেয়র জানান, শিশুদের উন্নত বিকাশের জন্য ৪০ একর জায়গা বিস্তৃত একটি শিশু পার্ক নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে, যা কয়েক মাসের মধ্যেই চুড়ান্ত অনুমোদন পাবে বলে আশা করা যায়। আধুনিক সুবিধা সম্বলিত এ পার্ক শিশুর শরীর ও মনের বিকাশে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ, প্রমুখ উপস্থিত ছিলেন।