শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বেসিক ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | 71shadhinota.com
আপডেট : ০৫ আগস্ট, ২০২৩
শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বেসিক ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৫ আগস্ট ২০২৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেড বেসিক ব্যাংক লিমিটেড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও রাজধানীর ধানমন্ডি আবাহনী মাঠে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শনিবার, ৫ আগস্ট ২০২৩ রাজধানীতে ব্যাংকের ধানমন্ডি শাখায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাশেম এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোঃ আনিসুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিক ব্যাংকের পরিচালক বীর মুক্তিযোদ্ধা ড. মোঃ আব্দুল খালেক খান এবং মোঃ রফিকুল ইসলাম। এছাড়া অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক আবু মোঃ মোফাজ্জেল, মহাব্যবস্থাপক এ.এস.এম রওশানুল হক, মোঃ ইসমাইল, মোঃ মমিনুল হক, স্বপন কুমার ধর, মোঃ শফিউল আলম, সুধীর রঞ্জন বিশ্বাস, মোঃ হাসান ইমাম, দুলন কান্তি চক্রবর্তী, মোঃ গোলাম সাঈদ খানসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং অন্যান্য সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সৃজনশীল ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন এবং স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফাতেহা ও দুরুদ শরীফ পাঠ করে শহীদ ক্যাপ্টেন শেখ কামালসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী  সকল শহীদের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।