logo

সময়: ০১:৩৫, মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০১:৩৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

রাজধানীর কদমতলী এলাকা হতে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী মনির’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

Ekattor Shadhinota
২২ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১০:৩৪
photo
রাজধানীর কদমতলী এলাকা হতে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী মনির’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গতকাল ২১ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক সন্ধ্যা ১৮:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পুর্ব জুরাইন এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন (৫১), পিতা-মৃত শাহজাহান, সাং-পূর্ব জুরাইন, থানা- কদমতলী, ঢাকা’কে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে ০১টি পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০২ রাউন্ড কার্তুজ, ০২টি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, ০২টি ওয়াকি-টকি সেটের চার্জার, ২০০ (দুইশত) গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৫৭,০০০/- (সাতান্ন হাজার) টাকা উদ্ধার করা হয়।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ মনির হোসেন রাজধানী ঢাকার কদমতলী এলাকায় একটি মশার কয়েল ফ্যাক্টরীর ব্যবসা করতো। উক্ত ব্যবসার আড়ালে সে রাজধানীর কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় প্রদর্শন করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এছাড়াও উল্লেখিত এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জানা যায়।

 গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…