logo

সময়: ০১:২৭, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ০১:২৭ অপরাহ্ন

সর্বশেষ খবর

সাভাতের কোচ ও রেফারিদের সেমিনার অনুষ্ঠিত

Refayet Hossain
০৪ অক্টোবর, ২০২৩ | সময়ঃ ১০:২৬
photo
সাভাতের কোচ ও রেফারিদের সেমিনার অনুষ্ঠিত

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হবে ‘ওয়ালটন প্রথম জাতীয় যুব সাভাতে প্রতিযোগিতা-২০২৩। ’ তার আগে আজ বুধবার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সাভাতের জাতীয় পর্যায়ের কোচ ও রেফারিদের গ্রেডিং সেমিনার অনুষ্ঠিত হয়।

যেখানে রাজশাহী, নওগাঁ, চাপাইনবাবগঞ্জ, বরিশাল, ঠাকুরগাঁও, জয়পুরহাট, শরীয়তপুর, সিলেট, চট্টগ্রাম, ঢাকা, কুমিল্লা, গাজীপুর ও রংপুর জেলার ১৯ জন রেফারি ও ২৭ জন কোচ অংশ নেন। সেমিনার শেষে তাদের সনদপত্র দেওয়া হয়।

সেখানে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সাভাতে ডেভেলপমেন্ট কমিশন বাংলাদেশের চেয়ারম্যান শিফু দিলদার হাসান দিলু ও বাংলাদেশ মার্শাল আর্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মনিসহ অন্যান্যরা।

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ‘ওয়ালটন প্রথম জাতীয় যুব সাভাতে প্রতিযোগিতা-২০২৩’ এ বাংলাদেশ আনসার, বিভিন্ন জেলা ও বিভাগীয় দলের হয়ে মোট ৩২৭ জন প্রতিযোগী ও কর্মকর্তা অংশ নেবেন। প্রতিযোগীদের বয়স ১৩ থেকে ১৭ বছরের মধ্যে। তারা ২৬টি স্বর্ণ পদকের জন্য লড়াই করবে।

বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগীতায় তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে শুক্রবার পর্যন্ত।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…